বাড়িতে এখন বিয়ের মরশুম। ফলে শপিং হপিং মিলিয়ে এক নাটকীয় উপস্থাপনা, এভাবেই কাটছে এখন ত্রিনয়নী ধারাবাহিকরে সেটে প্রতিটা দিন। এক দিকে দীপ্তর হবু বউয়ের চাপ, তো অন্যদিকে চেপে রাখা ভালোবাসার খোঁজ। কোন পথে এগোবে দীপ্তর সম্পর্ক! ফলেই বর্তমানে উত্তেজনায় ভরপুর এই ধারাবাহিকের টিআরপি (৯.৫) ছাপাল সব ধারাবাহিককে। 

একইভাবে বিয়ের মরশুম এখন যশ ও শবনমের বাড়িতেও। হাজারও ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে একে অন্যের ভালোবাসাকে সঠিক মর্যাদা দিতে পারল। কিন্তু সেখানেও নয়া সমস্যা সৃষ্টি করতে চলেছে রোহিনী। পুলিশের কাছে তাঁর অভিযোগ যশের বিরুদ্ধে। কীভাবে আটকানো যায় শবনমের নতুন জীবনের স্বপ্ন, তারই ফাঁদ পেতে চলেছে সে। ফলে একই ধাঁচের গল্পে এক ঘেয়ে হয়ে উঠল এই ধারাবাহিক। ফলে টিআরপিও কমে দাঁড়ালো ৭.৩ থেকে ৬.৮। 

আরও পড়ুনঃ এ কি হাল ফাগুন বউয়ের, মুম্বইয়ে সাহসী পোজ, অঙ্কুশের বান্ধবীর ছবি দেখে জোর জল্পনা

অন্যদিকে টিআরপি কমলো বকুল কথা ধারাবাহিকের। বাবার খুনী কে! উত্তরটা আজ জানা বকুলের। তবুও নিরোত্তর হয়েই নিজের কাজ করে যেতে হচ্ছে তাঁকে। বাড়িতেও বেজায় চিন্তার কারণ বকুল। হলেই বা হেট কনস্টেবল, সকলের আদরের বকুল এখন একপ্রকার জীবন যুদ্ধেই নেমে পড়েছে। কিন্তু একঘেয়ে টানাপোড়েনের গল্প ফাঁদায় দর্শক মনোসংযোগ হারালো বেশ, ফলে টিআরপি কমে দাঁড়ালো ৮.২ থেকে ৬.৮।

আরও পড়ুনঃ 'ভয়'-এর শ্যুটিং ফ্লোরে অঙ্কুশ, শেয়ার করলেন অভিজ্ঞতা

অন্যদিকে স্টার জলসায় সেরা বর্তমানে শ্রীময়ি। একইভাবে এই চ্যানেলে নিজের জায়গা ধরে রেখেছে সাঁঝের বাতি, মহাপীঠ তারাপীঠ, ফাগুন বউ। অন্যদিকে জি বাংলায় নিজের টিআরপি থেকে অনড় রানী রাসমণি, কৃষ্ণকলি, লোকনাথ।