টিভির পর্দায় তিনি ফাগুন বউ। কনের বেশে, কিংবা কখনও শাড়ি পরে দুষ্টুর ভুমিকায়, পারিবারিক নজরে তিনিই আদর্শ ঘরোয়া বউ। কিন্তু তাঁর এমন ছবি দেখে দর্শকদের চক্ষু চরক গাছ। ঐন্দ্রিলা এখন বেজায় ব্যস্ত নিজের বিভিন্ন কাজ নিয়ে। তাঁর মাঝে পাখির চোখ করেছেন শরীরচর্চাকে। 

আরও পড়ুনঃ চিত্রনাট্যের চাহিদা ঘনিষ্ঠ দৃশ্য, প্রস্তাব পেয়ে জবাব জানালেন মিমি

বেশ কয়েকদিন ধরেই নিজের চেহারা নিয়ে মাথা ব্যাথা ছিল অঙ্কুশের গার্লফেন্ড্রের। ক্রমেই মেদ জমছিল শরীরের আনাচে কানাচে। কয়েকমাস আগেই মুম্বইয়ে গিয়ে বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ী শরীরচর্চা শুরু করেন ঐন্দ্রিলা। তবে থেকেই যেন আবারও পুরোনো দুষ্টুর লুকেই তাঁকে পান দর্শকেরা।

আরও পড়ুনঃ 'ভয়'-এর শ্যুটিং ফ্লোরে অঙ্কুশ, শেয়ার করলেন অভিজ্ঞতা

বর্তমানে তিনি মুম্বইয়তেই আছেন। সোশ্যাল মিডিয়ায় বরাবই অ্যাকটিভ ঐন্দ্রিলা। অঙ্কুশের সঙ্গে একাধিক ছবিও শেয়ার করে থাকেন তিনি। কিন্তু এই ধরনের ছবিতে ঐন্দ্রিলাকে এর আগে পায়নি দর্শক। সাহসী ফটো শ্যুটে নজর কাড়লেন ফাগুন বউ। সোশ্যাল মিডিয়ার পাতা ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My mumbai days.. #majormissing #goodolddays #motivative PC- @ankush.official

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Sep 16, 2019 at 8:04am PDT

 

শীঘ্রই সাত পাকে বাধা পড়তে চলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। প্রকাশ্যে কিছু না জানালেও নিজেরে মধ্যে তরিঘড়ি সেরে ফেলছেন প্রস্তুতি। চলতি বছর বিয়ের মরশুমেই হয়তো সুখবর শোনাবেন অঙ্কুশ। বর্তমানে অঙ্কুশ ব্যস্ত তাঁর আগামী ছবির কাজ নিয়ে। সম্প্রতিই মুক্তি পেয়েছে ভয় ছবির প্রথম পোস্টার।