Asianet News BanglaAsianet News Bangla

সঞ্জয় লীলা বনসালি অনুমতি না দিলে হীরামান্ডিতে তার উপস্থিতি নিয়ে কথা বলতে পারবেন না প্রবীণ অভিনেত্রী মুমতাজ

সঞ্জয় লীলা বনসালির হীরামান্ডি এমন একটি প্রকল্প যা নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে । এটি একটি ওয়েব সিরিজ হিসেবে নেটফ্লিক্সে আসতে চলেছে। গুঞ্জন হল মনীষা কৈরালা এবং অদিতি রাও হায়দারির একটি মুজরা সিকোয়েন্সের মাধ্যমে শুটিং শুরু হবে। বলিউড ডিভা মুমতাজ সিরিজে থাকবেন কি না তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। 

What veteran actress Mumtaz says about her appearance in Sanjay Leela Bhansalis Heeramandi anbsd
Author
Kolkata, First Published Jul 19, 2022, 6:20 PM IST

Main Body Content :
'আমি কি হীরামন্ডি করছি? সেটা আপনাকে মিস্টার বনসালিকে জিজ্ঞাসা করতে হবে,' মুমতাজ হেসে জানিয়েছেন।সঞ্জয় লীলা বনসালির হীরামান্ডি এমন একটি প্রকল্প যা নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে । এটি একটি ওয়েব সিরিজ হিসেবে নেটফ্লিক্সে আসতে চলেছে। গুঞ্জন হল মনীষা কৈরালা এবং অদিতি রাও হায়দারির একটি মুজরা সিকোয়েন্সের মাধ্যমে শুটিং শুরু হবে। বলিউড ডিভা মুমতাজ সিরিজে থাকবেন কি না তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। মনীষা কৈরালা তার ইনস্টাগ্রামে সঞ্জয় লীলা বনসালি এবং মুমতাজের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। এখন, বলিউড হাঙ্গামা মুমতাজকে ফোন করে জিজ্ঞাসা করে যে তিনি সত্যিই মহাকাব্যিক প্রকল্পটি করছেন কিনা। অভিনেত্রী কৌশলে বলেছিলেন যে এই প্রশ্নটি কেবল সঞ্জয় লীলা বনসালিকে করা উচিত।

তবে তিনি স্বীকার করেছেন যে তিনি সঞ্জয় লীলা বনসালির সাথে তাঁর অফিসে দেখা করেছিলেন এবং মিটিংটি ভাল হয়েছিল। মুমতাজ বলেছেন যে তিনি হীরামান্ডির অংশ কিনা তা বলার সময় এখনো আসেনি। তিনি জানিয়েছেন , 'এই পুরো জল্পনা শুরু হয়েছিল যখন মনীষা কৈরালা আমাদের একসাথে একটি ছবি পোস্ট করেছিলেন। কিন্তু আমি যেমন বলেছিলাম, মিঃ বনসালি একটি ঘোষণা না করা পর্যন্ত আমি এই বিষয়ে কিছু বলতে পারি না।' উগান্ডা-ভিত্তিক ব্যবসায়ী ময়ুর মাধবানিকে বিয়ে করার পর মুমতাজ চলচ্চিত্র থেকে অবসর নিয়েছিলেন। তার পরিবার আফ্রিকার অন্যতম ধনী। আফ্রিকার দেশ ইদি আমিনের কঠিন জীবনযাপন করার পর এই দম্পতি লন্ডনে আসেন।

আরও পড়ুনঃ 

ফের মা হতে চলেছে করিনা কাপুর? সইফের সঙ্গে ভাইরাল ছবিতে স্পষ্ট বেবি বাম্প!

হঠাতই ‘আলভিদা’, ইন্সটাগ্রাম থেকে সমস্ত ছবিও সরিয়ে ফেললেন আদনান সামি!

অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা

অভিনেত্রী  বলেছিলেন যে এটি তার পর্দায় শেষ উপস্থিত হতে পারে। তিনি বলেন, তিনি চান এটি দর্শকদের কাছে স্মরণীয় হয়ে থাকুক। এমনকি তিনি বলেছিলেন, 'মিস্টার বানসালি তার নায়িকাদের সাথে যে জাদু তৈরি করেন আমি সে সম্পর্কে সচেতন। তার ছবিতে কে না থাকতে চাইবে?' মুমতাজকে একটি রিয়েলিটি টিভি শোতে অতিথি হিসেবে আসার প্রস্তাবও দেওয়া হয়েছিল, মনে করা হয় তিনি অতিরিক্ত পরিমাণ পারিশ্রমিক চেয়েছিলেন, যার ফলে চ্যানেলটি পরিকল্পনাটি বাদ দেয়। তিনি দুই মেয়ের মা। ধর্মেন্দ্রর সঙ্গে তার সাম্প্রতিক ছবি ভাইরাল হয়েছে। সঞ্জয় লীলা বনসালির সাথে মনীষা কৈরালার দ্বিতীয় সহযোগিতা হল হীরামান্ডি। তিনি তার ১৯৯৬ সালের খামোশি চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন, যেখানে সলমন খান, নানা পাটেকর এবং সীমা বিশ্বাসও অভিনয় করেছিলেন। ছবিটির হাত ধরে বনসালির চলচ্চিত্র পরিচালনাতে অভিষেক হয়েছিল।

Follow Us:
Download App:
  • android
  • ios