Asianet News BanglaAsianet News Bangla

ব্রহ্মাস্ত্র নিয়ে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের দৃষ্টিভঙ্গি জেনে নিন

বুধবার, অয়ন মুখার্জি তার দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করে একটি একেবারে নতুন ভিডিও প্রকাশ করেছেন যেটি তিনি প্রথম ব্রহ্মাস্ত্র লেখা শুরু করার সময় মনে করেছিলেন।

Know the thoughts of director Ayan Mukherjee about Brahmastra anbsd
Author
Kolkata, First Published Jul 13, 2022, 6:56 PM IST

বুধবার, অয়ন মুখার্জি তার দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করে একটি একেবারে নতুন ভিডিও প্রকাশ করেছেন যেটি তিনি প্রথম ব্রহ্মাস্ত্র লেখা শুরু করার সময় মনে করেছিলেন।
ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য দুই মাসেরও কম সময় বাকি আছে, পরিচালক অয়ন মুখার্জি এবং তার টিম ফিল্ম সম্পর্কিত নতুন বিষয়বস্তু প্রকাশ করতে শুরু করেছেন। বুধবার, অয়ন তার দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করে একটি একেবারে নতুন ভিডিও প্রকাশ করেছে যা তিনি প্রথম ব্রহ্মাস্ত্র লেখা শুরু করার সময় মনে করেছিলেন। চলচ্চিত্র নির্মাতা বিভিন্ন ক্ষমতার মধ্যে গভীর ডিভা নিয়েছিলেন যা চলচ্চিত্রের একটি অংশ হবে এবং সেগুলি ব্যাখ্যা করেছেন। 

ভিডিওতে, অয়নকে প্রকৃতির বায়ু, জল, আগুন এবং পৃথিবীর শক্তি এবং দৈর্ঘ্যে অস্ট্রা আয়াত ব্যাখ্যা করতে দেখা যায়। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, 'যদিও ব্রহ্মাস্ত্র একটি কল্পকাহিনীর কাজ, আমার চেষ্টা ছিল ভারতীয় আধ্যাত্মিকতাকে, আমার নিজস্ব উপায়ে, এই সিনেমার মাধ্যমে উদযাপন করার। গুরু পূর্ণিমার এই শুভ দিনে, আমি আরও কিছু শেয়ার করতে চেয়েছিলাম। ব্রহ্মাস্ত্রের ধারণা সম্পর্কে গভীরভাবে - এমন একটি চলচ্চিত্র যার মাধ্যমে আমি ব্যক্তিগতভাবে নিজেকে আমাদের প্রাচীন ভারতীয় শিকড়ের মধ্যে বিদ্যমান অসীম জ্ঞানের চিরকালের ছাত্রে রূপান্তরিত হতে পেরেছি... আশা করি আপনারা আমাদের কল্পনা উপভোগ করবেন! #astraverse।'
অয়ন মুখার্জির বহুল প্রতীক্ষিত ম্যাগনাম অপাস ব্রহ্মাস্ত্রের ট্রেলার মুক্তি পেলো ১৫ জুন বুধবার। ব্রহ্মাস্ত্রতে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। অয়ন মুখার্জির ম্যাগনাম ওপাস ব্রহ্মাস্ত্র পার্ট ১-এর বহুল প্রতীক্ষিত ট্রেলার: শিব ,বুধবার, ১৫ জুন মুক্তি পেয়েছে। ব্রহ্মাস্ত্রকে যাকে অনেকে লর্ড অফ দ্য রিংসের মতো ফ্যান্টাসি মহাকাব্যগুলির ভারতীয় ভার্সনবলে অভিহিত করছে। ছবিটির ভিজ্যুয়াল এফেক্ট কেমন হবে তা নিয়ে অনেক উত্তেজনা ছড়িয়েছে।প্রধান চরিত্রে আলিয়া ভাট, অমিতাভ বচ্চন এবং রণবীর কাপুর অভিনীত, ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর, ২০২২-এ মুক্তি পেতে চলেছে৷ ছবিতে নাগার্জুন এবং মৌনি রায়কেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে৷ 

আরও পড়ুনঃ 

সোনম কাপুরের বেবি শাওয়ারের জন্য বলিউডের কাকে কাকে নিমন্ত্রণ করা হচ্ছে জেনে নিন

রণবীর-আলিয়ার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের বহুল প্রতীক্ষিত কেশরিয়া গানটি ১৫ জুলাই মুক্তি পাবে

আমেরিকাতে সাইকেল চালিয়ে, সাঁতার কেটে এবং ট্রেক করে রণবীরের জন্মদিন উদযাপন করলেন রণবীর-দীপিকা
অয়ন মুখার্জি দ্বারা পরিচালিত ব্রহ্মাস্ত্র, ওয়েক আপ সিড এবং ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানির পর তার এবং রণবীর কাপুরের একসঙ্গে তৃতীয় সিনেমা। সিনেমাটি 9 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বাস্তব জীবনের দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে এই প্রথমবার রিল লাইফ দম্পতি হিসেবে দেখা যাবে। আসলে, এই ছবিটি করতে গিয়েই দুজন একে অপরের প্রেমে পড়েছিলেন।ব্রহ্মাস্ত্রে তারা ছাড়াও অভিনয় করেছেন  অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ব্রহ্মাস্ত্র ট্রিলজির প্রথম গল্প। এটি ভারতের নিজস্ব সিনেমাটিক ইউনিভার্স--অস্ট্রাভার্স এর সূচনা করে।হিন্দি ছাড়াও ব্রহ্মাস্ত্র তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে। চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলি চারটি ভাষায় চলচ্চিত্রটি উপস্থাপন করছেন। তেলুগু ট্রেলারের চিরঞ্জীবী জন্য তার কণ্ঠ দিয়েছেন। ছবিটি করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত।

Follow Us:
Download App:
  • android
  • ios