কাজের চাপ, হাতে সময় বড়ই কম। এমনই পরিস্থিতিতে যে কোনও বড় অনুষ্ঠান মানেই ইভেন্ট ম্যানেজারের পরামর্শ কিংবা সাহায্য নেওয়া। মৃত্যুর পরও সাধ পূরণে পাশে থাকেন তাঁরা। বিষয়টা খানিকটা এমন, কোনও ব্যক্তি মৃত্যুর আগে বলে গেলেন তাঁর মৃত্যুর পর যেন তাঁকে বিশেষভাবে সম্বোর্ধনা দিয়ে নিয়ে যাওয়া হয়, বা ইচ্ছের তালিকাতে রইল অন্যকিছু। শোকের সময় পরিবারের পক্ষে মানসিকভাবে সমস্তটা গুছিয়ে ওঠা সম্ভব হয় না। তখনই পাশে থাকে ফিউনারেল প্ল্যানার। 

অর্থের বিনিময় যাঁরা সাজিয়ে তোলে শেষ যাত্রা থেকে শুরু করে অন্ত্যেষ্টিক্রিয়া। এমন এক ছক ভাঙা গল্প নিয়ে এবার পর্দায় হাজির হচ্ছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। এই পরিচালকদ্বয়ের পরবর্তী ছবির নাম প্রকাশ্যে এল বুধবার। এদিনই ঘোষণা করা হল অন্ত্যেষ্টি ডট কমের নাম। প্রথমে এই ছবি নাম শুনে খানিকটা ভ্রুঁ কুঁচকলেও তা যে এক ভিন্ন স্বাদের ছবি হতে চলেছে তা বলাই বাহুল্য। 

আরও পড়ুনঃ উপহার পাওয়ার নামে প্রতারণার শিকার অভিনেত্রী মৌবনী, খোয়া গেল মোটা অঙ্কের টাকা

কোথা থেকে এল এমন এক ছবি তৈরির ভাবনা, এদিন প্রকাশ্যেই পরিচালক জুটি জানান যে শ্রুতি রেড্ডিকে দেখেই তাঁরা অনুপ্রাণিত হয়েছেন। তাঁরই চরিত্র তুলে পর্দায় তুলে ধরতে চলেছে এবার উইন্ডোস প্রডাকশন। চিরবিদায়ের পর সাজিয়ে তোলা শেষবারের মত, ফলে কাজটা মোটেই সহজ নয়, নতুন এই প্রফেশনের কথাই এবার পর্দায় তুলে ধরতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। যদিও ছবির বিষয় বিস্তারিতভাবে মুখ খোলেননি কেউই।