বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্যর বিরুদ্ধে এবার একাধিক অভিযোগ। বলিউডে প্রতিপত্তি দুই কোরিওগ্রাফি সংস্থার। তার মধ্যে একটি চালান গণেশ আচার্য। সূত্রে খবর এই দুয়ের মধ্যেই প্রায়সই বচসা লেগেই থাকে। ফলে একাধিক অভিযোগ উঠে আসতে থাকে বছর ভর। তবে এবার অভিযোগের তির সোজা গণেশ আচার্যর দিকে। 

আরও পড়ুনঃ ফের কাপুর পরিবারে ফিরছেন দীপিকা, টুইটে ঘোষণা অভিনেত্রীর

জোর করে অশ্লীল ছবি দেখতে বাধ্য করা হয়েছিল মহিলাকে। সম্প্রতি এমনই অভিযোগক করেন এক মহিলা কোরিওগ্রাফার। এখানেই শেষ নয়, তিনি আরও জানান যে, নতুন কেউ কাজ করতে আসলেই তাঁকে অনেক প্রতিকূলতা পেরতে হয়। এরই মধ্যে যদি এমন পরিস্থিতির শিকার হতে হয়, তবে তা দুর্ভাগ্য জনক। তিনি জানান, তাঁকে এক প্রকার জোর করেই অশ্লীল ছবি দেখতে বাধ্য করেছিলেন ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভেশন কোরিওগ্রাফার অ্যাসোসিয়েশন -র মহাসচিব গণেশ আচার্য।

 

 

সম্প্রতি এই মহিলা কোরিওগ্রাফার আম্বোলি পুলিশ স্টেশনে গণেশ আচার্যর নামে অভিযোগ লিপিবদ্ধ করেন। তিনি আরও জানান, যে গণেশ আচার্য যে কেবলন মাত্র নীল ছবি দেখিয়েছেন এমনটা নয়, পাশাপাশি অন্যান্যদের কাজের সুযোগ করে দেওয়ার পরিবর্তে তিনি মোটা অঙ্কের টাকাও নিয়ে থাকেন। বলিউডের কোরিওগ্রাফারদের মধ্যে অন্যতম পরিচিত মুখ গণেশ আচার্য। তাঁর বিরুদ্ধে এই ধরনে তথ্য উঠে আসায় অভিযোগ খতিয়ে দেখছেন পুলিশ।