Asianet News BanglaAsianet News Bangla

নেটদুনিয়া জুড়ে দিলখুস ধোসার ভাইরাল ভিডিও, যদিও নেট নাগরিকরা কি সত্যিই খুশি এই নয়া রেসিপিতে

বর্তমানে সবেতেই এই চিস গোঁজার বিষয়টা অনেকই ঠিক নিতে পারছেন না। ইউটিউবার হ্যারি উপাল প্রথম এই ৫৯ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করেছিলেন। 

internet viral reaction on newly spread video of dilkhush dosa bjc
Author
Kolkata, First Published Sep 6, 2021, 5:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খাবার নিয়ে নানান ধরনের নতুন পদ যে নিত্যদিন নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছে, তার ঝড়ল লকডাউন থেকে সর্বাধিক চোখে পড়ে। এক ঘেয়ে পদ থেকে মুক্তি পেতে বা স্বাদ পদলে ককটেল বা ফিউশনের আশ্রয় নেওয়া। তাই ম্যাগি দিয়ে ওমলেট হোক বা ডালগোনা কফি, নেট নাগরিকরা খোলা মনে প্রশ্ন করতে পিছু পা হতে কখনই দেখা যায়নি। এবারও তা ব্যতিক্রম হল না। নানান স্ট্রিট ফুডের ভিডিও বর্তমানে হাতে হাতে ভাইরাল। তারই মধ্যে অগাস্ট মাসে ছড়িয়ে পড়ে দিলখুশ ধোসার ভিডিও। 

 

 

কিন্তু এ কেমন ধোসা, চিস সহকারে, সঙ্গে রয়েছে ভেজিটেবল, চেরি, ড্রাই ফ্রুটস প্রভৃতি। এই নয়া রেসিপিকে অনেকেই যেমন ভালো বলছে, ঠিক তেমনই অধিকাংশই এই রেসিপিতে বেজায় চটেছেন। বর্তমানে সবেতেই এই চিস গোঁজার বিষয়টা অনেকই ঠিক নিতে পারছেন না। ইউটিউবার হ্যারি উপাল প্রথম এই ৫৯ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করেছিলেন। 

আরও পড়ুন- দক্ষিণী পদ মানেই ডায়েটে হিট, তাই বলে নিরামিশ, এবার স্ন্যাক্সে বানিয়ে ফেলুন এগ ধোসা 

আরও পড়ুন- উইকএন্ড-এ একঘেয়ে মেনু, বাড়িতে অল্প চিকেন থাকলেই বানিয়ে ফেলুন জ্বিভে জল আনা চিকেন পরোটা 

 

এক মাসের মধ্যেই তা উঠে আসে ট্রেন্ডে। তবে দিলখুস ধোসাতে যে মোটেও অনেকে খুস নন, তা স্পষ্ট হচ্ছে নানান পোস্ট। এই ধরনের সবেতেই চিস গুঁজে দেওয়ার অভ্যাস, খাবারের আসল ঐতিহ্যকে নষ্ট করে বলে দাবি করেন এই নেটিজেন। এখানেই শেষ নয়, সঙ্গে আরও অনেকেই লেখেন, সব স্ট্রিট ফুডে কি চিস দেওয়া একান্ত জরুরী! আবার কারুর মতে, আমার মানসিকতা পুরোনো, তাই এই নয়া রেসিপি আমি গ্রহণ করতে পারলাম না। ফলে নেট দুনিয়ায় জনপ্রিয় হওয়া এই ভিডিও-র রেসিপিকে যে খুব একটা মন থেকে গ্রহণ করেছে, তা কিন্তু নয়। 

      internet viral reaction on newly spread video of dilkhush dosa bjc

internet viral reaction on newly spread video of dilkhush dosa bjc

/p>

Follow Us:
Download App:
  • android
  • ios