লকডাউনের ফলে বন্ধ দোকান পাট থেকে সমস্ত রেস্তোরাঁ। তাই ঘরবন্দিতে অনেকেরই ঘরের খাবার আর মুখে রুচছেনা। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে এর ফলে বাইরে যাওয়াতো বন্ধই আর সেই সঙ্গে বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়াও। তবে এমন চরম সঙ্কটের দিনে ভোজন রসিকদের জন্য সুখবর নিয়ে এল শহরের এক স্বনামধন্য জনপ্রিয় রেস্তোরাঁ। লকডাউন পরিস্থিতিতেও এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যাবেন সিরাজ গোল্ডেন রোস্তোরাঁর রাজকীয় পঞ্চব্যঞ্জন।

আরও পড়ুন- লকডাউনে স্বাদ বদলাতে ঝটপট ঘরেই বানিয়ে নিন ধোকলা

লকডাউনে পয়েলা বৈশাখের আনন্দ যাতে কোনও ভাবেই নষ্ট না হয় তার জন্য এক বড় চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছে সিরাজ গোল্ডেন রোস্তোরাঁ। পয়লা বৈশাখ উপলক্ষে সমস্ত লোভনীয় পদ নিয়ে হোম ডেলিভারির সুবিধা নিয়ে প্রস্তুত থাকবে এই রেস্তোরাঁ। এই পরিষেবা পাওয়া যাবে কেবলমাত্র সুইগি ও জোমাটো ফুড ডেলিভারি সংস্থার থেকে। জানা গিয়েছে, ভোজন রসিকদের কাছে খুব কম সময়ের মধ্যেই লকডাউনের বাজারেও খাবার পৌঁছে দিতে প্রস্তুত এই রেস্তোরাঁ। সিরাজ গোল্ডেন রোস্তোরাঁর এই হোম ডেলিভারির সুবিধা পাওয়া যাবে দুপুর ১২ টা থেকে রাত ১০টা পর্যন্ত।

আরও পড়ুন- লকডাউনে বাড়িতেই বানিয়ে নিন পনির, চটপট রেঁধে ফেলুন এই স্বাস্থ্য়কর পদ

জানা গিয়েছে নববর্ষের জন্য বিশেষ এই সুবিধা দিতে এই রোস্তোরাঁ ভোজন রসিকদের জন্য রাখছেন তাদের বিশেষ আকর্ষণীয় পদগুলি। যার মধ্যে রেয়েছে বিরিয়ানি, চিকেন চাপ, তন্দুরি চিকেন, চিকেন রেশমি কাবাব, চিকেন টিক্কা বাটার মাসালা, মাটন পাসিন্দা, ফিরনির মত লোভনীয় পদগুলি। তাই আর মন খারাপ না করে তৈরি হয়ে নিন। পরিবারের সঙ্গে নববর্ষের দিন কাটান মন পছন্দ পদের সঙ্গে।