টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে কেরালার মাঠে গিয়ে হারতে হয়েছিল কলকাতার ফ্রাঞ্চাইজিকে। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই হার, যে কোনও দলের কাছে একটা বড় ধাক্কা। কিন্তু সেই ধাক্কা কাটিয়ে, আইএসএলের মঞ্চে দুরন্ত প্রত্যাবর্তন অ্যান্তোনিও হাভাসের দলের। টানা তিন ম্যাচ জিতে লিগ শীর্ষে পৌছে গেল তারা। শনিবার বুলবুলের ভ্রুকুটির মাঝেই যুবভারতী দেখল এটিকে ঝড়। জামশেদপুর এফসিকে ৩-১ গোলে হারিয়ে চার ম্যাচে ৯ পয়েন্ট কলকাতার। 

 

 

আরও পড়ুন - ভারত-বাংলাদেশ ভ্রাতৃত্বের বন্ধন, দিন রাতের টেস্টে ইডেন বেল বাজাবেন মমতা ও হাসিনা

এটিকের এই বিজয় রথের সারথী রয় কৃষ্ণ।  শনিবারের বৃষ্টি ভেজা যুবভারতীতে জোড়া গোল করলেন তিনি। এদিন গ্যালারিতে উপস্থিত ছিলেন রয় কৃষ্ণের পরিবারের সদস্যরা। প্রিয়জনদের সামনে নিজেকে মেলে ধরার বাড়তি একটা তাগিদ ছিল তাঁর সামনে। ম্যাচ শেষ বলছিলেন, স্ট্রাইকারের কাজ গোল করা সেটা তিনি করতে পেরেছেন। দল জিতেছে। তবে গোলের থেকে এটিকে স্ট্রাইকারকে স্বস্তি দিচ্ছে দলের তিনটি পয়েন্ট। হবে নাই বা কেন, এই তিন পয়েন্ট যে তাঁর দলকে লিগরে শীর্ষে নিয়ে গেল। চার ম্যাচে তিন গোল করে তিনিও লিগের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় নিজের নাম লিখিয়ে ফেলেছেন।

 

 

আরও পড়ুন - কর্নাটক প্রিমিয়ার লিগে গড়াপেটা, গোটা ঘটনার আলাদা তদন্ত করবে ভারতীয় বোর্ড

প্রথম ম্যাচে কেরালার কাছে হারের পর অনেকেরই মনে হয়েছিল আবার না শুরু ব্রেক ফেল হয়ে যায় দলের। কিন্তু হাভাসের ছেলেরা নিজেদের প্রমাণ করে চলেছেন প্রতিদিন। ব্লাস্টার্সের কাছে হারের পর, এটিকে টানা তিন ম্যাচে হারিয়ে দিল, হায়দরাবাদ এফসি, চেন্নাইন এফসি ও জামশেদপুর এফসিকে। এবার বেশ কিছুদিন ছুটি। ২৪ তারিখ অ্যাওয়ে ম্যাচে ওড়িশা এফসির মুখোমুখি হতে চলেছে এটিকে। মাঝের এই বিরতীতে দলকে আরও গুছিয়ে নিচে চাইছেন হাভাস। 

আরও পড়ুন - কর্নাটক প্রিমিয়ার লিগে গড়াপেটা, গোটা ঘটনার আলাদা তদন্ত করবে ভারতীয় বোর্ড