আর কিছুদিনের মধ্যেই জানা যাবে কবে থেকে শুরু আইএসএল। অন্যান্য দলের মতোই শেষ মুহূর্তে ঘর গোছাতে ব্যস্ত এটিকে-মোহনবাগান। নতুন রূপে আত্মপ্রকাশ করার পর ফের আইএসএল ট্রফি ঘরে তোলাই লক্ষ্য তাদের। ইতিমধ্যেই স্প্যানিশ তারকা ডিফেন্ডার তিরিকে সই করিয়ে রক্ষণভাগকে শক্তিশালী করেছে এটিকে-মোহনবাগান। খুব সম্ভবত ভারতের এক নম্বর তারকা সন্দেশও যোগ দেবেন সবুজ মেরুন শিবিরে।

আরও পড়ুনঃMatch Prediction- আইপিএল অভিযান শুরু করছে কেকেআর, মুম্বইকে হারাতে আত্মবিশ্বাসী নাইটরা

এবার মাঝমাঠকে শক্তিশালী করতে এটিকে-মোহনবাগানে অস্ট্রেলিয়ার তারকা মিডফিল্ডার ব্র্যাড ইন্মান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সেই খবর নিশ্চিত করে আইএলএল চ্যাম্পিয়নরা। অবশ্য তার আগেই ইন্মানকে বিদায় জানিয়ে তাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিল তার প্রাক্তন ক্লাব। উল্লেখ্য অস্ট্রেলিয়ার ব্রিসবেন রোর ক্লাবের হয়ে খেলা ২৮ বছরের তারকাকে এক বছরের চুক্তিতে দলে নিয়েছে মোহনবাগান। সেখানে গত মরশুমে ২৫ টি ম্যাচ খেলে ৪ টি গোল করেছেন তিনি। 

আরও পড়ুনঃবিগ স্কোরিং ম্যাচে জয় রাজস্থান রয়্যালসের, চেন্নাইকে ১৬ রানে হারাল স্টিভ স্মিথের দল

এই মিডফিল্ডার অস্ট্রেলিয়ার বংশোদ্ভূত হলেও স্কটল্যান্ডের অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২১ দলে খেলেছেন। দীর্ঘদিন নিউক‍্যাসেলে থাকলেও সেই দলের হয়ে মাঠে নামার সুযোগ পাননি। খেলেছেন ক্রিউ অ্যালেজান্দ্রা ক্লাবেও। ২০১৩ সালে জিতেছেন ফুটবল লিগ ট্রফিও। স্বাভাবিকভাবেই ইন্মান দলে যোগ দেওয়ার ফলে মোহনবাগানের মাঝমাঠ যে শক্তিশালী হল তা বলাই বাহুল্য।

আরও পড়ুনঃআরসিবির জয়ের নায়ক চাহল, খুশি তার হবু স্ত্রী ধনশ্রী, জেনে নিন কীভাবে শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনি