অবশেষে কাটলো পয়েন্ট নষ্টের ধারা। রবিবার রাতে ভিলারিয়েল কে বড় ব্যবধানে হারিয়ে দুই ম্যাচ পরে ফের জয় বার্সালোনার। এই জয়ের পরেও অবশ্য রিয়াল মাদ্রিদের থেকে লিগ টেবিলে বেশ খানিকটা পিছিয়ে রইলো বার্সেলোনা। তবু বহুদিন পর বড় ব্যবধানে দল জেতায় খানিক স্বস্তিতে বার্সেলোনা সমর্থকরা। চলতি মরশুমে অন্য দলের মাঠে খেলতে নেমে বার বার করে সমস্যায় পড়েছেন মেসি, সুয়ারেজরা। কাল সেই সমস্যা কাটিয়ে জয়ের সরণিতে বার্সা। 

আরও পড়ুনঃঘরের বাইরে জঘন্য পারফরম্যান্স বজায় রইলো ম্যান সিটির

আরও পড়ুনঃ'এত হারিয়েছি যে ভারতীয় ক্রিকেটাররা একসময় দয়া ভিক্ষা চাইত',সুস্থ হয়েই ভারতের বিরুদ্ধে তোপ দাগা শুরু আফ্রিদির

কাল মেসি, সুয়ারেজ, গ্রিজম্যান-কে রেখে আক্রমণভাগ সাজায় বার্সা কোচ সেটিয়েন। ৩ মিনিটের মধ্যে পাউ তোরেসের আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সা। ১৪ মিনিটে ভিলারিয়েল-কে সমতায় ফেরায় জেরার মোরেনো। কিন্তু ২০ মিনিটে সুয়ারেজ এবং ৪৫ মিনিটে গ্রিজম্যানের গোলে এগিয়ে যায় বার্সা। দুটি গোলের ক্ষেত্রেই বল বাড়ান লিও মেসি। দ্বিতীয়ার্ধের শেষ দিকে জর্দি আলবার পাস থেকে গোল করে ভিলারিয়েলের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেয় পরিবর্ত হিসাবে নামা তরুণ তারকা আনসু ফাতি। 

আরও পড়ুনঃবর্তমান দল থেকে কাকে ২০০৩ বিশ্বকাপ দলে নিতেন,মায়াঙ্কের প্রশ্নের উত্তরে সৌরভ বললেন

এই জয়ের মাধ্যমে লা-লিগা খেতাবের লড়াই বজায় রাখলো বার্সেলোনা। যদিও লিগে এখনও অ্যাডভান্টেজ রিয়াল। রবিবার বেলার দিকের ম্যাচে তারা ১-০ গোলে ম্যাচ জেতে আতলেতিকো বিলবাও-এর বিরুদ্ধে। ফুটবল ফেরার পর এখনও অবধি একটি ম্যাচেও পয়েন্ট হারায়নি জিদানের ছেলেরা।