বৃহস্পতিবার বিকেলে ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছে ইস্টবেঙ্গল। এই মুহুর্তে আর্থিক অবস্থা খুবই সঙ্গীন ক্লাবের। বুধবার করোনা সংকটের মধ্যে সামাজিক দূরত্ব মেনে কার্যকরী কমিটির মিটিং হয়। সভাপতি প্রণব দাশগুপ্ত, শান্তিরঞ্জন দাশগুপ্ত, রজত গুহ, দেবব্রত সরকারের মতো নামিদামি কর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন। সেই বৈঠকে আগামী দিনে ক্লাব কীভাবে অর্থের আয়োজন করবে সেই ব্যাপারে আলোচনা হয়েছে। এরপর বৃহস্পতিবার অর্থাৎ আজ সাংবাদিক সম্মেলনের ডাক দিয়েছিল ইস্টবেঙ্গল।

আরও পড়ুনঃহঠাৎ ফুটবল মাঠে ওসামা বিন লাদেন, বিতর্কে লিডস ইউনাইটেড

এদিন যদিও ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে ডাকা সাংবাদিক সম্মেলনে আইএসএল খেলা বা ইনভেস্টার নিয়ে বড় কোনও ঘোষণা হয়নি। মহামারীর মধ্যে ইস্টবেঙ্গলের লোগো লাগানো মাস্ক ও শতবর্ষের স্যানিটাইজারের উদ্বোধন করা হয় এই বৈঠকে। সমর্থকদের চাহিদার কথা ভেবে প্রায় দু লক্ষ মাস্ক তৈরি করেছে ইস্টবেঙ্গল। তাতেও ইস্টবেঙ্গলের শতবর্ষ সংক্রান্ত লোগো থাকছে। ক্লাব সদস্যদের মধ্যে বিনামূল্য এই মাস্ক বিতরণ করা হবে। অন্যদিকে স্যানিটাইজারের মূল্য সাধারণ মানুষের সাধ্যের মধ্যেই রাখা হচ্ছে। স্যানিটাইজারের দাম রাখা হয়েছে ৫০ টাকা ও মাস্কের ২৫ টাকা।

আরও পড়ুনঃচশমা পড়া মহিলার সঙ্গে ডেটিং করতে চান সৌরভ গঙ্গোপাধ্যায়, আপনার কাকে পছন্দ,তালিকায় রয়েছেন অনেকেই

আরও পড়ুনঃজন্মদিনে ধোনিকে নতুন গান উপহার দিতে চলেছেন ডিজে ব্রাভো

করোনা সংক্রমণের আতঙ্কের মধ্যে সোশ্যাল ডিস্টেনসিং বজার রেখে বুধবার হয়েছিল ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটির বৈঠক। করোনা সংক্রমণের জেরে আতঙ্কে কাঁপছে গোটা দেশ। ভারতে খেলার জগৎ আপাতত পুরোপুরি থমকে রয়েছে। ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে অ্যাথলেটিক্স, সব জায়গাতেই এখন তালা ঝুলছে। আনলক এর প্রথম দফায় খেলোয়াড়দের গ্যালারীশূন্য পরিবেশে মাঠ খেলা এবং অনুশীলনের অনুমতি মিললেও ভাইরাস উদ্বেগের কারণে এখন প্রস্তুতি বন্ধ রয়েছে। এই অবস্থায় বুধবার সেনাবাহিনীর অনুমতি নিয়ে লাল-হলুদ শিবিরে বৈঠক অনুষ্ঠিত করে বৃহস্পতিবারের সংবাদিক সম্মেলনের কথা জানিয়েছিল।