Asianet News Bangla

সুস্থ এরিকসন, হাসি মুখে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন ড্যানিশ তারকা

  • ফিনল্যান্ডে বিরুদ্ধে মাঠেই অসুস্থ হন এরিকসন
  • কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে সংজ্ঞা হারান ড্যানিশ তারকা
  • মাঠেই প্রাথমিক চিকিরসার পর ভর্তি করা হয়েছিল হাসপাতালে
  • এবার হাসপাতাল থেকে নিজের ছবি শেয়ার করলেন তারকা ফুটবলার
     
Euro 2020, Christian Eriksen share picture with a smile from the hospital spb
Author
Kolkata, First Published Jun 15, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইউরো কাপে ফিনল্য়ান্ডের বিরুদ্ধে খেলা চলাকালীন কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে হাপাতালে ভর্তি হয়েছিলেন ক্রিস্টিয়ান এরিকসন। তারকা ফুটবলারের সুস্থতা কামনা করেছিল গোটা ক্রীড়া বিশ্ব। তারপর থেকে কেমন রয়েছেন এরিকসন তা জানার জন্য কৌতুহল ছিল সকলেই। উয়েফার তরফ থেকে জানানো হয়েছিল যে হাসপাতালে স্থিতিশীল রয়েছেন এরিকসন। কিন্তু এবার নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসে সকলের দুশ্চিন্তা দূর করলেন। একইসঙ্গে কঠিন সময়ে পাশে থাকার জন্য ও প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ জানালেন এরিকসন।

আরও পডুনঃ এবার ইউরোতে রোনাল্ডোর সামনে একধিক রেকর্ড গড়ার হাতছানি, প্রস্তুত সিআরসেভেন

ক্রিস্টিয়ান এরিকসন যে ইনস্টা পোস্টটি করেছেন সেই ছবিতে হাসি মুখে দেখা গিয়েছে ডেনমার্কের তারকা ফুটবলারকে। হাসপাতালের বেডে হাসিমুখে শুয়ে রয়েছেন।  একইসঙ্গে আবেগঘন বার্তায় লিখেছেন,‘সবাইকে নমস্কার জানাচ্ছি। বিশ্বের সকল প্রান্ত থেকে পাওয়া আপনাদের সুন্দর এবং মিষ্টি বার্তার জন্য অনেক ধন্যবাদ। আমার এবং আমার পরিবারের জন্য এটা অনেক বড় একটা বিষয়। আমি আপাতত ভালো আছি। এখনও আমাকে হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে, তবে আমি এখন সুস্থ বোধ করছি। এবার আমি ডেনমার্কের পরবর্তী সকল ম্যাচে ছেলেদের সমর্থন করার জন্য তৈরি’। এরিকসনকে হাসি মুখে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে গোটা ক্রীড়া বিশ্ব।

 

আরও পড়ুনঃ'কিং' কোহলি না 'কুল' উইলিয়ামসন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে এগিয়ে কোন মহাতারকা

আরও পড়ুনঃ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলে কত টাকা পাবে বিরাট কোহলিরা,টাকার অঙ্ক জানলে চোখ কপালে উঠবে First Pub

প্রসঙ্গত, শনিবার ইউরো কাপে ফিনল্যান্ড বনাম ডেনমার্কের খেলা চলাকালীন হঠাৎই সংজ্ঞা হারিয়ে মাঠে পড়ে যান এরিকসন। মাঠের মধ্যেই কার্ডিও পালমোনারি রিসাসিটেশন  সহ প্রাথমিক চিকিৎসার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কান্না ভেঙে পড়েছিল এরিকসনের পরিবার, সতীর্থ, বিপক্ষের প্লেয়ার সহ গোটা স্টেডিয়াম। বিশ্ব জু শুরু হয়েছিল প্রার্থনা। অবশেষে এরিকসেনের হাসি মুখে পোস্ট দেখার পর সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios