খেলার মাঠে নানা ধরনের মজা থেকে বিতর্কিত মুহূর্ত প্রায়শই ধরা পড়ে।  বিশেষ করে ফটবল মাঠে নানা ধরনের ঘটনা প্রায়শই ঘটে থাকে। তবে ফুটবলাররা মজার ছলে কোনও কাণ্ড ঘটালেও তা সতীর্থদের সঙ্গে ঘটান। কিন্ত তা বিপক্ষের প্লেয়ারের সঙ্গে এমন মসকরা বা নোংরামোর ঘটনা খুবই বিরল। বিপের প্লেয়ারের যৌনাঙ্গ হাত দিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি করলেন ব্রিটিশ ফুটবলার ডারনেল ফিশার। থার কারণে শাস্তির সম্মুখীনও হয়চো হতে পারে ফিশারকে।

আরও পড়ুনঃসন্তানের মুখ দেখতে ফিরছেন বিরাট, তবে দৃষ্টান্ত তৈরি করেছিলেন সৌরভ, ধোনি, গাভাসকাররা

ঘটনাটি গত শনিবারের কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল এই দৃশ্য। ইংল্যান্ডের ডিপডেল স্টেডিয়ামে শনিবার নর্থ এন্ড চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হয়েছিল শেফিল্ড  এবং প্রেস্টন। প্রথমার্ধের খেলা ঠিকঠাকই সম্পন্ন হয়। কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে একটি কর্ণারের সময় চারনেল ফিশার হঠাৎই বিপক্ষের প্লেয়ার কালামের যৌনাঙ্গে হাত দিয়ে দেন। ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ে সেই দৃশ্য। সবথেকে আশ্চর্যের বিষয় ডারনেল ফিশার একবার নয়, দুবার কালামের গোপনাঙ্গে হাত দেন।

 

 

এইন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা এই ভিডিওটি নিয়ে মজা করলেও, চরম সমালোচনার মুখে পড়তে হয় ব্রিটিশ ফুটবলারকে। বিষয়টি মোটেই ভালোভাবে নেয়নি ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন ‘‌এফএ’। ইতিমধ্যেই ঘটনার তদন্তের নির্দেশ দেও হয়েছে 'এফএ'-এর তরফ থেকে। দোষী প্রমাণিত হলে নির্বাসনের খাড়া ঝুলছেন ডারনেল ফিশারের মাথায়। কিন্তু কেনও এমন কাণ্ড ঘটালেন তিনি তা অবশ্য এখনও জানা যায়নি।

আরও পড়ুনঃবিয়ের আগেই বাবা হয়েছেন এই ক্রিকেটাররা, দেখে নিন তালিকায় কারা

আরও পড়ুনঃবোনের সঙ্গে বাড়িতেই ১১ বছর ধরে ঘনিষ্ঠ সম্পর্কে এই খেলোয়ার, আগামি বছর বিয়ে