গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছিলেন স্পেনের বিশ্বকাপ জয়ী ফুটবলার জাভি হার্নান্দেজ। যেই খবর প্রকাশ্যে আসার পরই উদ্বেগ বেড়েছিল গোটা বিষ্ব জুড়ে। বর্তমানে জাভি কাতারের ফুটবল ক্লাব আল-সাদের কোচ। গত সপ্তাহেই লকডাউনের পর শুরু হয় কাতারের প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগ। কিন্তু তার আগেই মারণ ভাইরাসে আক্রান্ত হন আল-সাদ কোচ জাভি। সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান জাভি হার্নান্দেজ।

আরও পড়ুনঃরাফালের জন্য ভারতীয় বায়ূ সেনাকে অভিনন্দন জানালেন সচিন তেন্ডুলকর

বুধবার জাভির ফের করোনা রিপোর্ট করা হয়। গোটা বিশ্ব জুড়ে তার ফুটবল অনুগামীদের স্বস্তি দিয়ে এবার জাভির করোনা রিপোর্ট  নেগেটিভ আসে। অর্থাৎ অল্প কয়েক দিনের মধ্যেই করোনাকে পরাজিত করেছেন বিশ্বজয়ী ফুচবল তারকা। সোশ্যাল মিডিয়ায় সুস্থতার কথাও নিজেই জানিয়েছেন জাভি। আল-সাদ হেড কোচ মেয়েকে কোলে নিয়ে ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছেন এবং সেখানে জানিয়েছেন,'গত কয়েকদিনে আমায় নিয়ে যারা উদ্বিগ্ন ছিলেন তাদের মেসেজ আমি পেয়েছি। আমি তোমাদের জানাতে চাই যে আমি করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছি এবং বাড়ি ফিরেছি। আপাতত আমি আমার পরিবার এবং আল-সাদ টিমের সঙ্গে।'

আরও পড়ুনঃদুর্নীতির অভিযোগ উঠলো ফিফা সভাপতি ইনফান্তিনোর বিরুদ্ধে

আরও পড়ুনঃআলো করে সংসারে এল নতুন অতিথি, মা-বাবা হলেন হার্দিক-নতাসা

জাভির করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর স্বস্তি ফিরেছে আল-সাদ ক্লাবেও। শনিবার ডাগ-আউটে জাভিকে ছাড়াই ২-১ গোলে জয়লাভ করে আল-সাদ।  তবে এখনই মাঠে ফিরবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ সবে তার প্রথম দফার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সূত্রের খবর, আরও একবার করোনা রিপোর্ট করা হবে জাভির। তারপর পুরোপুরি সুস্থ হয়েই মাঠে ফিরবেন প্রাক্তন স্প্যানিস ও বার্সা তারকে। জাভির করোনা মুক্তির খবরে স্বস্তি ফিরেছে স্পেনেও।