Asianet News Bangla

রাফালের জন্য ভারতীয় বায়ূ সেনাকে অভিনন্দন জানালেন সচিন তেন্ডুলকর

  • বুধবারই দেশে পৌছেছে বহু প্রতীক্ষিত রাফাল যুদ্ধ বিমান
  • ট্যুইটারে রাফালকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটাররা
  • বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন সচিন তেন্ডুলকর
  • ইন্ডিয়ান এয়ার ফোর্সকে রাফালের জন্য অভিনন্দন জানালেন সচিন
     
Sachin Tendulkar congratulated the Indian Air Force for the arrival of the Rafale fighter jet spb
Author
Kolkata, First Published Jul 30, 2020, 8:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফরাসী যুদ্ধ বিমান রাফালল দেশে পৌছোনোয় গর্বিত সমগ্র ভারতবাসী। রাফালকে স্বাগত জানিয়েছেন দেশের সর্বক্ষেত্রের ব্যক্তিত্বরা। ভারতীয় ক্রিকেটাররাও রাফাল যুদ্ধবিমানকে স্বাগত জানিয়েছেন। বুধবারই সোশ্যাল মিডিয়া রাফালকে স্বাগত জানিয়ে বার্তা দেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর সহ, বর্তমান ক্রিকেটার শিখর ধাওয়ান, মহম্মদ শামি, সুরেশ রায়না ও মনোজ তিওয়ারীরা। আর বৃহস্পতিবার রাফাল যুদ্ৎ বিমানকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।

আরও পড়ুনঃআলো করে সংসারে এল নতুন অতিথি, মা-বাবা হলেন হার্দিক-নতাসা

কিংবদন্তী সচিন তেন্ডুলকরের কাছে আবেগটা একটু আলাদা। কারণ,২০১০ সালে ভারতীয় বিমানবাহিনী সচিন তেন্ডুলকরকে গ্রুপ ক্যাপ্টেনের সম্মানিত করেছিল৷ তখনও তিনি ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে খেলছিলেন৷ স্বাভাবিকভাবে ভারতীয় বিমানবাহিনীর সঙ্গে অন্য ক্রিকেটারদের থেকে একটু বেশি আবেগ জড়িয়ে রয়েছে লিটল মাস্টারের৷ বৃহস্পতিবার রাফাল যুদ্ধ বিমানকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন সচিন তেন্ডুলকর। বৃহস্পতিবার সচিন টুইাটারে রাফাল যুদ্ধ বিমানগুলির ছবি-সহ আইএএফ-এর টুইট শেয়ার করে লিখেছেন,'দ্য আর্ট ফাইটার জেট রাফাল ভারতীয় বিমানবাহিনীতে যোগ দেওয়ার জন্য স্বাগত এবং ইন্ডিয়ান এয়ারফোরসকে আন্তরিক অভিনন্দন৷ এটি আমাদের প্রতিরক্ষা বাহিনীর জন্য একটি বিশাল আপগ্রেড৷ যা আমাদের দেশকে আকাশ পথে রক্ষা করে৷ জয় হিন্দ।'

 

 

আরও পড়ুনঃ২৪টি গোল্ড মেডেল জয়ী প্লেয়ার বর্তমানে দিনমজুর,সাহায্যের হাত বাড়ালেন ক্রীড়ামন্ত্রী

আরও পড়ুনঃস্টোরে কাজের পাশাপাশি লুকিয়ে খেলতেন ক্রিকেট,আজ জাতীয় দলের নির্ভরযোগ্য ক্রিকেটার

প্রসঙ্গত,প্রত্যাশা মতই ফ্রান্স থেকে পাঁচটি রাফাল যুদ্ধবিমান  বুধবার ভারতে পৌঁছেছে। হরিয়ানার অম্বালায় ভারতীয় বিমানবাহিনীর ঘাঁটিতে অবতরণ করে বিমানগুলো। ভারতীয় বিমানবাহিনীর পাইলটরা ফ্রান্স থেকে বিমানগুলো উড়িয়ে আনেন। জলকামান দিয়ে ওয়াটার স্যালুট দেওয়া হয় যুদ্ধ বিমানকে। ৭ হাজার কিলোমিটারের লম্বা রাস্তা অতিক্রম করে ভারতের আকাশে ডানা মেলার সঙ্গে সঙ্গেই মুখে হাসি ফুটেছিল ভারতবাসীর। আম্বালায় রাফালকে স্বাগত জানিয়েছে গোটা দেশ। যুদ্ধবিমানগুলো ভারতে পৌঁছানোর পর এক টুইট বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লেখেন, ‘রাষ্ট্রের সুরক্ষার চেয়ে বড় কোনো পুণ্য, ব্রত ও যজ্ঞ নেই।’ দেশের সামরিক শক্তির বৃদ্ধিতে গর্বিত সকলেই।
 

Follow Us:
Download App:
  • android
  • ios