গত ম্যাচে সুইডেনের বিরুদ্ধে জিতলেও ফ্রান্স দলের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। তার মধ্যেই এবার চিন্তা বাড়লো দিদিয়ের দেশঁ-এর। করোনায় আক্রান্ত হলেন এইমুহুর্তে ফ্রান্সের সবথেকে বড় তারকা কিলিয়ান এমব্যাপে। আজ রাত্রে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলতে নামবেন আন্তোনিও গ্রিজম‍্যানরা। সেই ম্যাচে যে এমব্যাপেকে পাওয়া যাচ্ছে না তা গতকাল রাতেই স্পষ্ট করে দিয়েছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন। 

আরও পড়ুনঃশুরু হতে চলেছে আইপিএল ২০২০, একনজরে দেখেনিন আইপিএল -এর চূড়ান্ত ক্রীড়া সূচি

একবার ধরা পড়া মাত্রই নিজেকে আইসোলেশনে নিয়ে গিয়েছেন কিলিয়ান এমব্যাপে। সোমবার বিকেলেই তিনি ছেড়ে দিয়েছেন ফ্রেঞ্চ শিবির। আপাতত তিনি তার বাড়িতেই নিভৃতে দিন কাটাবেন। নেশনস লিগে ফ্রান্সের গত ম্যাচে সুইডেনের বিরুদ্ধে তার করা একমাত্র গোলেই ম্যাচ জিতেছিল ফ্রান্স। আজ রাতে তার না থাকাটা খানিকটা চিন্তা বাড়াচ্ছে ফ্রান্সের। গত ম্যাচে ফ্রান্সের অস্বস্তিকর পারফরম্যান্সের মধ্যে একমাত্র আশার আলো ছিল এমব্যাপে। এখন দেখার তার অভাব কিকরে মেটায় দিদিয়ের দেশঁ। 

আরও পড়ুনঃআইপিএল ২০২০-র থিম সং প্রকাশ, মন ছুঁয়ে যাওয়া গানে বার্তা,লড়াই মাধ্যমেই আসবে জয়, দেখুন ভিডিও

আজ রাতে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে এমব্যাপে জায়গায় খুব সম্ভবত খেলতে পারেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড অ্যান্টোনি মার্শিয়াল। গত মরশুমে রেড ডেভিলসদের জার্সিতে নিয়মিত গোলের মধ্যে ছিলেন। এদিকে আন্তোনিও গ্রিজম্যানের পারফরম্যান্সে চিন্তা বাড়ছে ফ্রান্স কোচের। গত ম্যাচে পেনাল্টি নষ্ট করেছেন অভিজ্ঞ এই তারকা। এই নিয়ে ফ্রান্সের হয়ে টানা তিনটি পেনাল্টি মিস করলেন তিনি। প্রতিপক্ষ ক্রোয়েশিয়াও অবশ্য ভালো ফর্মে নেই। আজ শেষ পর্যন্ত কে বাজি মারে তা দেখতে গেলে অপেক্ষা করতে হবে মাঝরাত অবধি।