বিশ্বকাপ ও এশিয়া কাপের যোগ্যতা নির্নায়ক পর্বের খেলায় ১৫ অক্টোবর খেলতে নামছে ভারতীয় দল। যুবভারতীতে মাঠে নামার আগে চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন ডিফেন্ডার রাহুল ভেকে। এমনকি বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামার আগে প্রস্তুতি শিবিরেও যোগ দিতে পারছেন না তিনি। ২৯ জন ফুটবলার নিয়ে গুয়াহাটিতে বাংলাদেশ ম্যাচের প্রস্তুতি শুরু করতে চলেছে ভারতীয় দল। ব্লু টাইগার্সদের পক্ষ থেকে টুইট করে এই খবর জানান  হয়েছে। 

আরও পড়ুন - মহাত্মা গান্ধীর ফুটবল প্রেম , দক্ষিণ আফ্রিকার অজান কথা

 

২৮ বছরের রাহুল গত জুন মাসে কিংস কাপে ভারতীয় দলের জার্সিতে প্রথমবার মাঠে নেমেছিলেন। ঘরের মাঠে ওমান ও দোহায়ে কাতারের বিরুদ্ধে ভারত বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের যে দুটি ম্যাচ খেলেছে সেই দলে খেলেছে সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রাহুল ভেকে। কলকাতার ম্যাচে তাঁকে পাওয়া যাবে না, তাই আবার নতুন ডুফেন্স কম্বিনেশন নিয়ে কাজ শুরু করতে হবে সুনীলদের কোচ ইগর স্টিমাচকে। 

আরও পড়ুন - রোহিতের ব্যাটিংয়ে ফিরল শেহওয়াগের স্মৃতি, প্রথম টেস্টেই শতরান ওপেনার রোহিতের

বিশ্বকাপের যোগ্যতা নির্নায়ক পর্বের প্রথম দুটি ম্যাচে একটিতে জয় পায়নি ভারত। ঘরের মাঠে ওমানের কাছে ২-১ গোলে হারের পর দোহায় গিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন কাতারে সঙ্গে গোল শূন্য ড্র করেছেন গুপৃরপ্রীতরা। এবার কলাকাতয় লড়াই বাংলাদেশের সঙ্গে। তারপর নভেম্বরের ১৪ ও ১৯ তারিথ আফগানিস্থান ও ওমানের সঙ্গে খেলবে ভারতীয় দল। 

আরও পড়ুন - বয়েস ভাঁড়ানো রুখতে এবার হেল্প লাইন নাম্বার চালু করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড