আইএসএল ২০১৯-২০ মরসুমের জন্য অস্ট্রেলিয় স্ট্রাইকার ডেভিড উইলিয়ামসকে সই করাল কলকাতার ফুটবল ক্লাব এটিকে। এর আগের মরসুমে ডেভিড এ লিগের ক্লাব ওয়েলিংটন ফিনিক্স-এ খেলতেন। এর আগে আরেক অস্ট্রেলিয় ফুটবলার রয় কৃষ্ণ-কে দলে নিয়েছিল এটিকে। কৃষ্ণের সঙ্গে ডেভিডের খুবই ভাল বোঝাপড়া রয়েছে বলে জানা গিয়েছে।

কোচ আন্তোনিও লোপেজ হাবাস জানিয়েছেন, ডেভিড দারুণ গতি সম্পন্ন খেলোয়াড়। তার টেকনিকও ভাল। স্ট্রাইকারের সঙ্গে সঙ্গে তিনি দুই উইং-এই খেলতে পারেন। রয় কৃষ্ণের সঙ্গে তাঁর বোঝাপড়া এটিকে-তে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে বলে জাবি করেন এটিকে কোচ।

আরও পড়ুন - এটিকের রক্ষণে নতুন আইরিশ ফুটবলার! সই করলেন দুই মাইকেলও

আরও পড়ুন - আইএসএল-এ ফিরল চেনামুখ! ফের স্প্যানিশ কোচে ভরসা এটিকে-র

সইসাবুদের পর ডেভিড উইলিয়ামস বলেছেন, তাঁর দীর্ঘদিনের বন্ধু রয় কৃষ্ণর সঙ্গে আবার এক দলে খেলার সুযোগ পেয়ে তিনি অত্যন্ত খুশি। তিনি আশা করেছেন তিনি ও রয় এবং দলের বাকিরা মিলে ট্রফি জিততে পারবেন এবং ভারতে বেশ কিছু স্মরণীয় মুহূর্ত তৈরি করতে পারবেন।

ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণ দুজনে মিলে গত মরসুমে এ লিগে ৩০টি গোল করেছেন। তারমধ্যে ৩১ বছরের ডেভিড ২৭ ম্য়াচে ১১ গোল করেছিলেন। কুইন্সল্যান্ড রোর ক্লাবের হয়ে এ লিগে তাঁর অভিষেক ঘটেছিল। তারপর থেকে নর্থ কুইন্সল্যান্ড ফিউরি, সিডনি এফসি, মেলবোর্ন সিটি ও ওয়েলিংটন ফিনিক্স  ক্লাবে খেলেছেন। জাতীয় অনুর্ধ্ব-২০ দলেরও সদস্য ছিলেন।