বেশিদিন প্রিমিয়ার লিগের বাইরে থাকতে হলো না ফুলহ‍্যাম-কে। অবনমন হওয়ার এক মরশুম পরেই ফের ইপিএলে প্রত্যাবর্তন করলো ফুলহ‍্যাম। চ্যাম্পিয়নশিপ থেকে তৃতীয় দল হিসেবে প্রিমিয়ার লিগের ছাড়পত্র পেয়ে গেল তারা। চ্যাম্পিয়নশিপের প্লে অফ ফাইনালে তাদের খেলা ছিল ব্রেন্টফোর্ডের সাথে।  মঙ্গলবার রাতে ফাঁকা ওয়েম্বলি স্টেডিয়ামে তারা ব্রেন্টফোর্ড কে ২-১ গোলে হারিয়ে ইপিএলের যোগ্যতা নিশ্চিত করে। 

 

 

আরও পড়ুনঃরামমন্দিরের ভূমিপুজো ঐতিহাসিক ও গর্বের, পাকিস্তানে বসে সদর্পে জানালেন দানিশ কানেরিয়া

জোয়ে ব্রায়ানের জোড়া গোলে ম্যাচে জয় ছিনিয়ে নেয় ফুলহ‍্যাম। নির্ধারিত ৯০ মিনিটে গোল না হওয়ায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়ের প্রথম ভাগের একদম শেষ মিনিটে ব্রেন্টফোর্ড গোলকিপারের ভুলে প্রথম গোল করেন ব্রায়ান। এরপর ১১৭ মিনিটে আবার গোল করে ব্যলবধান বাড়ান তিনি। তারপর ম্যাচের একদম শেষ ভাগে ডালসগার্ড গোল করে ব্যবধান কমালেও শেষ পর্যন্ত ২-১ গোলে হারে ব্রেন্টফোর্ড। 

 

 

আরও পড়ুনঃপ্রকাশ হল আইপিএলের চূড়ান্ত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর, জেনে নিন নিয়মাবলী

আরও পড়ুনঃসন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা

ব্রেন্টফোর্ড দলের ড্যানিশ ম্যানেজার থমাস ফ্রাঙ্ক এই হারে হতাশ। তাও তিনি ইতিবাচক দিক গুলো তুলে ধরতে চান। তিনি বলেন যে এইরকম চরম উত্তেজনার এবং গুরুত্বপূর্ণ ম্যাচে হার সবসময়ই হতাশার। কিন্তু একটি সাধারণ দল হয়েও তারা লিগ টেবিলে তিন নম্বরে শেষ করেছেন যা খুবই ভালো পারফরম্যান্স বলে থমাস মনে করেন। ফাইনালটি জিতলে ১৯৪৭ এর পর প্রথমবার ফার্স্ট ডিভিশন খেলতে পারতো ব্রেন্টফোর্ড।