সময়টা একেবারেই ভালো যাচ্ছিল না জুভেন্তাসের। শেষ ম্যাচে হারতে হয়েছিল লিগ টেবিলে অনেক পিছিয়ে থাকা উদিনেসের বিরুদ্ধে। গত ৫ টি ম্যাচের মধ্যে হারতে হয়েছিল ২ টি ম্যাচে। জয় এসেছিল কেবল একটি ম্যাচে। শেষ পাঁচ ম্যাচে তাদের হজম করতে হয়েছিল ১২ টি গোল। সবমিলিয়ে অত্যন্ত চাপে ছিল মৌরিসিও সারির দল। তার মধ্যেই খেলতে নামতে হয়েছিল সাম্পাদরিয়ার বিরুদ্ধে। যাদের কাছে গত মরশুমেও হারতে হয়েছিল জুভেন্তাসকে। 

আরও পড়ুনঃশেষ হল ইপিএল, চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ এবং চেলসি

জুভেন্তাস শুরুটাও করেছিল নড়বড়ে ভাবে। বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল সাম্পাদরিয়া কিন্তু তা কাজে লাগেনি। এর মধ্যে চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন পাওলো দিবালা। প্রথমার্ধর একদম শেষ দিকে চতুর অফ দ্য বল মুভমেন্টে সাম্পাদরিয়া ডিফেন্সকে বোকা বানিয়ে পিজানিকের পাস থেকে ডান পায়ের জোড়ালো শটে গোল করে যান রোনাল্ডো। দ্বিতীয়ার্ধেও তার জোড়ালো শট কোনওক্রমে সাম্পাদরিয়া গোলকিপার বাঁচালে লুজ বল ধরে গোল করে যান বেরনারদেশচী। ম্যাচের শেষ দিকে পেনাল্টি থেকে গোল করার সুযোগ পেয়েছিলেন রোনাল্ডো। কিন্তু তার পেনাল্টি ক্রসবারে লেগে ফেরে। শেষপর্যন্ত ২-০ গোলে ম্যাচ জিতে ২ ম্যাচ বাকি থাকতেই সিঁরি আ জয় নিশ্চিত করে জুভেন্তাস। 

আরও পড়ুনঃবিস্ফোরক যুবরাজ সিং,কেরিয়ারের শেষে প্রাপ্য সম্মান দেয়নি বিসিসিআই

আরও পড়ুনঃহরভজনের বাড়িতে এক মাসে ইলেকট্রিক বিল ৩৩৯০০ টাকা,বিল দেখে মাথায় হাত ভাজ্জির

টানা নয় বার সিঁরি আ খেতাব জিতলো জুভেন্তাস। এই মরশুমে রোনাল্ডোর সাথে সাথে তাদের সেরা খেলোয়াড় ছিল পাওলো দিবালা এবং ডাচ ডিফেন্ডার ডি লিট। কিন্তু দুজনেই চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন। আর ১২ দিনের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে লিওনের বিরুদ্ধে ফিরতি পর্বের ম্যাচ খেলতে নামবে জুভে। তার আগে দুজনেই সুস্থ হয়ে উঠুক এমনটাই চাইবেন মৌরিসিও সারি।