গত ম্যাচে লিগ টেবিলের একেবারে নিচের দিকে থাকা উদিনেসে-র কাছে লজ্জার হারের পর আজ রাতে ভারতীয় সময় ১.১৫ নাগাদ মাঠে নামতে চলেছে মৌরিসিও সারির জুভেন্তাস। গত ম্যাচের হার থেকে শিক্ষা নিয়ে আজ ম্যাচে দলকে ভালো পারফরম্যান্স করতে দেখতে চান মৌরিসিও সারির জুভেন্তাস। গত ম্যাচে উদিনেসে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়ে গেছে ডি-লিট বাদে গোটা জুভেন্তাস ডিফেন্স কতটা বাজে ফর্মে রয়েছে। আজ নিজেদের সেই সমস্ত ভুল ত্রুটি শুধরে নিতে চায় জুভেন্তাস খেলোয়াড়রা। 

আরও পড়ুনঃকরোনা আবহে এবারের আইপিএল পালটে দেবে গোটা দেশের মুড

গত ম্যাচে নিজেদের গোলের সামনে পায়ের জঙ্গল তৈরি করে রোনাল্ডো, দিবালাদের নিজেদের স্বাভাবিক খেলা খেলতে দেয়নি উদিনেসে। একাধিক প্লেয়ার-কে ব্যবহার করে দিবালার বিপজ্জনক ড্রিবলিংকে সামাল দিয়েছে তারা। গোটা ম্যাচে একবার একটি বিপজ্জনক শট নেওয়া ও দিবালার জন্য একবার সুযোগ তৈরি করা বাদে পুরোপুরি নিষ্প্রভ ছিলেন রোনাল্ডো। গত ম্যাচে গোল করতে না পেরে সিঁরি আ সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়েও পিছিয়ে পড়েছে রোনাল্ডো। 

আরও পড়ুনঃলকডাউনে অনুষ্কার সঙ্গে কাটানো সেরা মুহূর্ত কোনটি, জানালেন বিরাট কোহলি

আরও পড়ুনঃ২০০৮ সিডনি টেস্টে ভুলের জন্য আম্পায়ার স্টিভ বাকনারকে কার্যত ধুইয়ে দিলেন ইরফান পাঠান

সাম্পাদরিয়ার বিরুদ্ধে ডিসেম্বরে শেষ ম্যাচে ২-১ গোলে জিতেছিল জুভেন্তাস। অসাধারণ দুটি গোল করেছিলেন পাওলো দিবালা এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই ম্যাচেও তারা জ্বলে উঠুক এমনটাই চাইবেন সারি। আজ জিতলে সিঁরি আ-ও পকেটে পুড়ে ফেলবে জুভেন্তাস। তাই আজকের ম্যাচে জয় ছাড়া অন্য কিছু ভাবছেন না জুভে হেড কোচ।