চেলসি খেলোয়াড়দের মাঠে আরও আগ্রাসী হওয়ার বার্তা দিলেন চেলসি ম্যানেজার ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। লিগ টেবিলের টপ ফোরে থাকতে গেলে আরও বলিষ্ঠ মানসিকতা দেখাতে হবে বলে মনে করেন তিনি। শেফিল্ডের কাছে হারের দিন চেলসি খেলোয়াড়রা মাঠে কেউ নিজেদের মধ্যে কথা বলছিলেন না বলে জানিয়েছেন প্রাক্তন চেলসি তারকা। মাঠে শুধু শেফিল্ড ইউনাইটেড খেলোয়াড়দের আওয়াজ শোনা গিয়েছিল। এই অবস্থারই পরিবর্তন চান ম্যানেজার ফ্রাঙ্ক। 

আরও পড়ুনঃইষ্টবেঙ্গল কী এই বছর আদৌ আইএসএল খেলবে,এআইএফএফ সচিবের মন্তব্যে জল্পনা

ফুটবল ফেরার পর দুটো ম্যাচে হারতে হয়েছে চেলসিকে। তা সত্ত্বেও তারা লিগে ৩ নম্বরে রয়েছেন। লেস্টার সিটির সাম্প্রতিক জঘন্য পারফরম্যান্স এবং ম্যান ইউয়ের পয়েন্ট নষ্টের দরুন এখনও সুবিধাজনক জায়গায় রয়েছে চেলসি। লেস্টার সিটি রয়েছে ৪ নম্বরে। শেষ ম্যাচে বোর্নমাউথের বিরুদ্ধে বিশ্রীভাবে হেরেছে লেস্টার। আর অপরদিকে জেতা ম্যাচ ড্র করে ফিরেছে রেড ডেভিলসরা। ফলে চেলসির কাছে সুযোগ থাকছে আজ রাতের খেলায় নরউইচ-কে হারিয়ে লিগ টেবিলের তিন নম্বর স্থানটি পাকা করার। 

আরও পড়ুনঃকেন বিপক্ষকে টসের জন্য অপেক্ষা করাতেন সৌরভ গঙ্গোপাধ্যায়,কারণ জানালেন ইরফান পাঠান

আরও পড়ুনঃ'সৌরভ শক্তিশালী দল তুলে দিয়েছিল ধোনিকে কিন্তু বিরাটকে তা দিতে পারেনি ধোনি',গম্ভীরের মন্তব্যে বিতর্ক

লিগ টেবিলের একদম তলানিতে রয়েছে নরউইচ। তাদের অবনমন পাকা হয়েই গিয়েছে। তাই এই ম্যাচে জিততে হয়তো বেগ পেতে হবেনা চেলসিকে। কিন্তু এরপরের দুটি ম্যাচে তাদের কে খেলতে হবে চ্যাম্পিয়ন লিভারপুল এবং ইপিএলের কালো ঘোড়া উলভ্যাম্পটন ওয়ান্ডারার্স-দের বিরুদ্ধে। কাজেই আজ রাতের ম্যাচে জিতলেও চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন নিশ্চিত হচ্ছে না চেলসির।