Asianet News BanglaAsianet News Bangla

পিএসজিতে সই করলেন মেসি, শুরু করলেন ফুটবলে জীবনের দ্বিতীয় অধ্যায়

২ বছরের চুক্তিতে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিলন লিওনেল মেসি। ফুটবল জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য মুখিয়ে রয়েছেন ফুটবল মহাতারকা। মেসিকে স্বাগত জানালেন পিএসজি সমর্থকরা।
 

Lionel Messi finally signed a two year contract with French Club PSG spb
Author
Kolkata, First Published Aug 11, 2021, 1:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে সব প্রতীক্ষার অবসান। ক্লাব ফুটবল কেরিয়ারে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করলেন লিওনেল মেসি। চোখের জলে ২১ বছরের পুরোনো ক্লাব বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর, হাসি মুখে ফরাসী ক্লাবে সই করলেন আধুনিক ফুটবলের জাদুকর। ২ বছরের চুক্তিতে নেইমার-এমব্যাপে-দি মারিয়াদের ক্লাব যোগ দিলেন মেসি। ২ বছরের চুক্তি শেষে দুই পক্ষ সম্মত হলে আরও এক বছরল চুক্তি বৃদ্ধি করারও সুযোগ থাকছে। প্রায় ৬৫০ কোটি টাকায় পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন মেসি। 

Lionel Messi finally signed a two year contract with French Club PSG spb

 

বিগত ২ দিন ধরে মেসির অপেক্ষায় ছিল প্রেমের শহর প্যারিস। মেসির পা রাখতেই আবেগেই বিস্ফোরণ ঘটে সমর্থকদের। জন সুনামির মত পিএসজি সমর্থকরা ক্লাবের পতাকা, মেসির ছবি নিয়ে উপস্থিত হয়েছিলেন বিমান বন্দরে। আইফেল টাওয়ার মেসিকে স্বাগত জানানোর জন্য আগেই বুক করেছিল পিএসজি কর্তৃপক্ষ। রাতে সেখানে লাইট অ্যান্ড সাউন্ড শোয়ের আয়োজন করা হয়। সমর্থকদের ভালোবাসায় আপ্লুত মেসি। পিএসজিতে ৩০ নম্বর জার্সিতে সম্ভবত দেখা যাবে মেসিকে। সোশ্যাল মিডিয়া মেসির নতুন ক্লাবে যোগ দেওয়ার একাধিক ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে।

Lionel Messi finally signed a two year contract with French Club PSG spb

আরও পড়ুনঃমরুদেশে আইপিএলে একাধিক নতুন নিয়ম লাগু করল বিসিসিআই, জেনে নিন এক ঝলকে

আরও পড়ুনঃটোকিওতে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ, সাসপেন্ড তারকা কুস্তিগীর ভিনেশ ফোগাট

আরও পড়ুনঃ'হত্যালীলা বন্ধ করুন, আফগানিস্তানকে বাঁচান', রাষ্ট্রনেতাদের কাছে কাতর আর্জি রাশিদ খানের

পিএসজিতে যোগ দিয়ে মেসি বলেছেন,'প্যারিস সা জাঁ-তে জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। আমার ফুটবল দর্শনের সঙ্গে মিল রয়েছে এই দলের। এই দলের প্রত্যেকে প্রচণ্ড প্রতিভাবান। দলের জন্য এবং ভক্তদের জন্য দারুণ কিছু করতে চাই। মাঠে নামার জন্য মুখিয়ে আছি।' মেসি পিএসজি যোগ দিতেই ক্লাবের সমর্থক সংখ্যা ঝড়ের গতিতে বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় এক দিনের মধ্যে পিএসজির ফলোয়ার্স বেড়েছে ২০ লক্ষ। এবার শুধু প্রেমের শহরে ফুটবলের জাদুকরকে বল পায়ে দেখার অপেক্ষায় বিশ্ব জুড়ে মেসি ভক্তরা।

Lionel Messi finally signed a two year contract with French Club PSG spb

Follow Us:
Download App:
  • android
  • ios