সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে প্রচারিত হওয়া ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হলেন লিওনেল মেসি। সম্প্রতি একটি পোর্টালের প্রকাশিত সংবাদে বলা হয়েছিল হয়তো তিনি স্প্যানিশ ক্লাব বার্সালোনা ছেড়ে পাড়ি জমাতে চলেছেন ইতালিতে। সেখানে তিনি যোগ দিতে পারেন ২০১০ সালে ট্রেবল জয়ী ক্লাব ইন্টার মিলানে। কিন্তু নিজে সোশ্যাল মিডিয়াতে এসে সেই সব জল্পনাকে উড়িয়ে দিলেন মেসি। পাশাপাশি বয়স বাড়লে তিনি যে তার ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েস এ যোগদান করতে পারেন সেই ধারণাকেও রটনা বলে উড়িয়ে দিলেন ছয় বার ব‍্যালন-ডি-ওর জয়ী ফুটবলার। 

আরও পড়ুনঃক্রিকেটারদের ফিট থাকার সিক্রেটগুলি বললেন প্রাক্তন ভারতীয় ফিটনেস ট্রেনার রামজি শ্রীনিবাসন

শুধু এখানেই শেষ নয়, তাকে নিয়ে চলা আরও একটি খবরকে সর্বৈব মিথ্যা বলে জানিয়ে দিলেন বার্সা অধিনায়ক। সম্প্রতি নকল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢুকতে গিয়ে জেল হয় ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার এবং প্রাক্তন বার্সা তারকা রোনালডিনহো গাউচোর। শোনা যাচ্ছিল নিজের প্রাক্তন সতীর্থ এবং মেন্টরকে জেল থেকে ছাড়াতে এগিয়ে এসেছেন আর্জেন্টাইন অধিনায়ক। তিনি রোনালডিনহোর জামিনের জন্য প্রয়োজনীয় অর্থ দিচ্ছেন এমনটা শোনা যাচ্ছিল। কিন্তু সেই খবরটিও ভুয়ো বলে জানিয়ে দিলেন লা লিগায় সর্বোচ্চ গোলের মালিক। 

আরও পড়ুনঃলকডাউনে লিয়েন্ডার পেজের দেওয়া 'নো লুক ফ্রাইং প্যান চ্যালেঞ্জে' মজে টেনিস দুনিয়া

ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি দুটি ভুয়ো খবরকে মিথ্যা নং ১ এবং মিথ্যা নং ২ বলে চিহ্নিত করেছেন। সাথে তিনি আরও বলেছেন নিউওয়েল ওল্ড বয়েজ-এর সাথে তাকে নিয়ে যে খবরটি প্রচার করা হচ্ছে, তা পুরোপুরি মিথ্যে। চুক্তি অনুযায়ী ২০২১ অবধি বার্সালোনাতেই আছেন মেসি। যদিও ইদানিং বার্সা ম্যানেজমেন্টের সাথে তার সম্পর্ক খুবই খারাপ চলছে। বার্সা স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের সাথে তার সম্পর্ক ক্রমশ তিক্ত হচ্ছে।

আরও পড়ুনঃ'অস্ট্রেলিয়ানরা জেতার জন্যই মাঠে নামে',মাইকেল ক্লার্কের বক্তব্যের পাল্টা দিলেন টিম পেইন

অপরদিকে সম্প্রতি প্যারাগুয়ের জেল থেকে ছাড়া পেয়েছেন রোনালডিনহো। প্রাক্তন প্যারিস সাঁ জা, বার্সালোনা এবং এসি মিলান এবং ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী তারকা মার্চের ৬ তারিখ থেকে তার ভাই এবং ম্যানেজার রবার্ত আসিসের সাথে প্যারাগুয়ের জেলে বন্দি ছিলেন।