ম্যানচেস্টার ইউনাইটেডের পারফরম্যান্সে অসন্তুষ্ট কোচ ওলে গানার সলশায়ার। গতকাল রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো পর্বে কোপেনহেগেন কে ১-০ গোলে হারিয়ে সেমি ফাইনালের টিকিট নিশ্চিত করেছে রেড ডেভিলসরা। নির্ধারিত সময়ে গোল না হওয়ায় খেলা গড়িয়েছিল এক্সট্রা টাইম অবধি। ৯৫ মিনিট নাগাদ পেনাল্টি পায় ম্যানচেস্টার ইউনাইটেড। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দেন ব্রুনো ফার্নান্দেজ। 

আরও পড়ুনঃসদ্যজাতকে কোলে নিয়ে জিভা, তাহলে কি ধোনি-সাক্ষীর পরিবারে নতুন অতিথি, জল্পনা নেট দুনিয়ায়

গোটা মরশুমে কোনও ট্রফি জিততে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ইপিএলে তিন নম্বরে শেষ করেছে। লিগ কাপ এবং এফ এ কাপ দুই প্রতিযোগিতারই সেমি-ফাইনাল থেকে ছিটকে গিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাই যেভাবেই হোক ইউরোপা লিগ জিততে মরিয়া রয়েছে তারা। তিন বছর আগে ২০১৭ সালে জোসে মৌরিনহো-র কোচিংয়ে ইউরোপা লিগ জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই জয়ের পুনরাবৃত্তি করতে মরিয়া তারা। 

আরও পড়ুনঃআইপিএল আয়োজনে বোর্ডকে সবুজ সংকেত কেন্দ্রের, এবার শুধু মরু দেশে পারি দেওয়ার অপেক্ষা

আরও পড়ুনঃজন্টি রোডসকে চ্যালেঞ্জ জানানোর মত ফিল্ডার, খুঁজে বার করলেন সচিন তেন্ডুলকর, দেখুন ভাইরাল ভিডিও

কিন্তু খাতায় কলমে দুর্বল ড্যানিশ ক্লাব কোপেনহেগেন-কে হারাতে যথেষ্ট বেগ পেতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড-কে। জয়ের জন্য অতিরিক্ত সময় অবধি যেতে হয়েছে। এইজন্যই সাংবাদিক সম্মেলনে এসে দলের পারফরম্যান্সে আরও উন্নতি করার কথা জানিয়েছেন ম্যানেজার ওলে গানার সলশায়ার। যদিও প্রচুর সুযোগ তৈরি করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড, কিন্তু কোপেনহেগেন গোলরক্ষক কার্ল জোহান জনসন-এর দুর্দান্ত গোলকিপিংয়ের কাছে বার বার আটকে গিয়েছেন। পেনাল্টির সময়ও সঠিক দিকেই ঝাঁপিয়েছিলেন জনসন, কিন্তু বলটিকে আটকাতে পারেননি। এর পর সেমিতে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ হতে চলেছে অপর কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে চলা উলভারহ‍্যাম্পটন ওয়ান্ডারার্স এবং স্প্যানিশ ক্লাব সেভিয়া মধ্যে বিজয়ী দলটি। ১৭ ই আগস্ট সেমিফাইনাল খেলতে নামবে তারা।