অজানা আশঙ্কায় ভুগছে ম্যানচেস্টার ইউনাইটেড। ট্রেনিং করার সময় মাঠে চোট পেয়ে কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন ম্যান ইউয়ের দুই তারকা মিডফিল্ডার পল পোগবা এবং ব্রুনো ফার্নান্দেজ। শনিবার বোর্নমাউথ-এর বিরুদ্ধে খেলতে নামবে ওলে গানার সলশায়ারের দল। লিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লিগের ১৯ নম্বর দলের বিরুদ্ধে সম্ভবত ওই দুই তারকাকে পাচ্ছে না ম্যান ইউ। কিন্তু তার পরের ম্যাচ গুলিতেও তাদেরকে পাওয়া যাবে কিনা সেই নিয়েও নিশ্চিত খবর নেই কোনও। 

আরও পড়ুনঃফর্মে ফেরার ইঙ্গিত রোনাল্ডো-দিবালা জুটির, আজ তোরিনোর বিরুদ্ধে নামার আগে ক্লান্তিই সমস্যা জুভের

এই মুহুর্তে লিগে প্রথম চারে জায়গা করে নেওয়ার দৌড়ে রয়েছে রেড ডেভিলসরা। চেলসি নিজেদের গত ম্যাচে ওয়েস্ট হ্যামের কাছে আশ্চর্যজনক ভাবে হেরে যাওয়ায় ম্যান ইউ বাড়তি উদ্যোগ নিয়ে লিগের যুদ্ধে নামতে চলেছিল। কিন্তু সেই উদ্যমে খানিকটা যে ধাক্কা লাগবে তাতে কোনও সন্দেহ নেই। কারণ ম্যান ইউয়ের সাম্প্রতিক ভালো পারফরম্যান্সের পেছনে বড় কারণ ছিল জানুয়ারি মাসে দলে ব্রুনো ফার্নান্দেজের সংযুক্তি। তিনি যোগ দেওয়ার পর থেকে দল কোনও ম্যাচে হারেনি। সদ্য চোট সারিয়ে ফিরে ছন্দে দেখা গিয়েছিল পোগবাকেও। ফলে তাদের চোট যে ওলের কপালে চিন্তার ভাঁজ ফেলবে তাতে আশ্চর্য হওয়ার কিছু নেই। 

আরও পড়ুনঃগ্রেগ চ্যাপেল ছাড়াও এক অজি কোচ সৌরভকে অধিনায়কত্ব থেকে সরাতে চেয়েছিলেন,সামনে এল বিস্ফোরক তথ্য

আরও পড়ুনঃবর্তমানে বিশ্বের সব থেকে 'সেক্সিয়েস্ট অ্যাথলিট', জানুন আলিশা স্মিডের কাহিনি

শুধুমাত্র লিগের প্রথম চারে থাকাটাই একমাত্র লক্ষ্য ছিল না রেড ডেভিলসদের। এখনও এফ এ কাপ এবং ইউরোপা লিগের লড়াইয়েও রয়েছে তারা। জুলাই মাসের মাঝামাঝি এফ এ কাপে চেলসির বিরুদ্ধে মাঠে নামবে তারা। আগস্টে তারা খেলবে ইউরোপা লিগের পরবর্তী অংশ। ফলে সামনে লক্ষ্য রয়েছে একাধিক। এখন দেখার কবের মধ্যে চোট সারিয়ে ফিরে সেই লক্ষ্য অর্জনে দলকে দলকে সাহায্য করতে পারেন ব্রুনো এবং পোগবা।