প্রেমিকার বয়স ৫২। আর প্রেমিকের বয়স ২২। বাড়ির বাগানে নতুন প্রেমিককে জড়িয়ে ধরে জমিয়ে প্রেম করছেন ওই মহিলা। কী শুনে আবাক হয়ে গেলেন? কারা ওই যুগল? নেটদুনিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে এই ভিডিও। আর হবে নাই বা কেন! ওই মহিলা যে বিশ্ব ফুটবলের অন্যতম সুপারস্টার ব্রাজিলিয়ান মহাতারকা নেইমারের মা নাদিন ! মাত্র ২২ বছরের এক ভিডিও গেমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এই নিয়েই চর্চায় উত্তাল ব্রাজিলের সংবাদমাধ্যম। নেইমারের মা নাদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছেন তাঁর প্রেমিক থিয়াগো রামোসের ছবি। বাগানে নতুন প্রেমিকের সঙ্গে নাদিনের ছবি ঘিরে উত্তাল নেট দুনিয়া। ক্যাপশনটিও বেশ আকর্ষণীয়।‘যা কিছু রহস্যময়, তা বর্ণনাতীত।’

আরও পড়ুনঃধোনির অবসর প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য গৌতম গম্ভীরের, কী বললেন মাহির একদা সতীর্থ

নেইমারের মায়ের প্রেমিক থিয়াগো রামোস ভিডিও গেমারের সঙ্গে মডেলও। ২০১৬ সালে নেইমারের বাবা, ওয়্যাগনারের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নাদিনের।  তার পর থেকে একাই ছিলেন নেমারের মা।  মায়ের নতুন সম্পর্কে যে নেইমারেরও আপত্তি নেই, তা বুঝিয়ে দিয়েছেন মায়ের পোস্টে তাঁর কমেন্টে। লিখেছেন, মা...খুশি থাকো। সম্ভবত এই সম্পর্ক নিয়ে আপত্তি নেই নেইমারের বাবারও।শোনা যায়, নাদিনের প্রেমিক রামোস বরাবরই নেইমার-ভক্ত। রামোস জানিয়েছে, সে ২০১৭ সালে নেইমার এর প্রতি আপ্লুত হয়ে মেসেজ পাঠিয়ে বলেছিলেন, "তুমি চমৎকার, নেইমার। জানি না, তোমার মতো একজনের অনুরাগী হওয়ায় ভিতরের আবেগকে কী করে প্রকাশ করব। তোমায় খেলতে দেখলেই নিজের মধ্যে মোটিভেশন খুঁজে পাই। একদিন তোমার সঙ্গে দেখা হবে"। রামোস তাঁর কাঙ্খিত লক্ষ্য ঠিক পূরণ করেছিলেন। গত জানুয়ারিতে নিজের সঙ্গে স্বপ্নের নায়কের ছবি পোস্ট করেছিলেন। মাসখানেক পর নেইমারের জন্মদিনে ধুমধাম করে পার্টি করার আরেকটি ছবিও দেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

O inexplicável não se explica, se vive... ❤️

A post shared by Nadine Gonçalves (@nadine.goncalves) on Apr 11, 2020 at 3:49pm PDT

 

আরও পড়ুনঃনিজের ব্যাটিং গুরুর নাম জানালেন বীরেন্দ্র সেওয়াগ, শুনলে চমকে উঠবেন

আরও পড়ুনঃলকডাউনে তলোয়ার নিয়ে যুদ্ধের মেজাজে রবীন্দ্র জাদেজা, ভাইরাল ভিডিও

মাঠ হোক কিংবা মাঠের বাইরে, নানা কারণে খবরের শিরোনামে থাকেন নেইমার। পিএসজি তারকার সম্পর্ক কিংবা তাঁর বার্সেলোনায় ফিরে আসার জল্পনা নিয়েই ব্যস্ত ছিলেন নেটিজেনরা।  যত আলোচনা ছিল নেইমারকে ঘিরেই। কিন্তু এবার ছবিটা পালটে গেল। সমস্ত লাইম  লাইট কেড়ে নিলেন তার মা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই ছবি। নাদিন ও থিয়াগোর প্রেম এখন সকলের মুখে মুখে।