প্রয়োজন আর দুই পয়েন্টের। হাতে আছে আর দুটি ম্যাচ। তার মধ্যে একটি তে জয় এলেই তিন বছর পর লা লিগা খেতাব ঢুকবে সান্তিয়াগো বের্নাবাউ-এর ট্রফি ক্যাবিনেট। এই মুহুর্তে ৩৪ তম লা-লিগা জয়ের খুব কাছে দাঁড়িয়ে রিয়াল মাদ্রিদ। তবে এখনো লড়াইয়ে রয়েছে বার্সেলোনা। তাদের সাথে রিয়াল মাদ্রিদের ব্যাবধান এই মুহুর্তে চার পয়েন্টের। যদি আজ রাতে নিজেদের পরবর্তী ম্যাচ জিতে যায় তবে আজকেই বিজয়ী হয়ে যাবে মাদ্রিদ। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

আজ রাতে নিজেদের ঘরের মাঠের ভিলারিয়েলের সাথে খেলবে রিয়াল মাদ্রিদ। এই মুহুর্তে লিগ টেবিলে পাঁচ নম্বরে রয়েছে ভিলারিয়েল। তাদের হারাতে পারলেই লিগ খেতাব হাতের মুঠোয় চলে আসবে রিয়াল মাদ্রিদের। হারলে বা ড্র করলে অপেক্ষা করতে হবে ২০ শে জুলাই লেগানেস ম্যাচ পর্যন্ত। তবে রিয়াল অধিনায়ক সার্জিও র‍্যামোস জানিয়ে দিয়েছেন আজ রাতেই খেতাব জয় নিশ্চিত করতে চান তারা। 

আরও পড়ুনঃকরোনা পরীক্ষা হতে পারে সৌরভ গঙ্গোাধ্যায়ের,হোম কোয়ারেন্টাইনে গোটা পরিবার

আরও পড়ুনঃস্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক সিএবি জুড়ে, হোম কোয়ারেন্টাইনে অভিষেক ডালমিয়া

শেষ দুই ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। যদিও লিগের নিচের দিকে থাকা দল এস্পানিয়োল এবং রিয়াল ভালোদলীদ-কে আরও দাপট দেখিয়ে হারাবে বার্সেলোনা এমনটাই আশা করেছিল বার্সা ভক্তরা। কিন্তু তা হয়নি। পর পর দুটি ম্যাচে লিগ টেবিলের নিচের দিকে থাকা দল এস্পানিয়োল এবং রিয়াল ভালোদলীদকে কষ্ট করে হারানোর ঘটনা চাপ বাড়াচ্ছে বার্সা কোচ কিকে সেটিয়েনের ওপর। আজ লিগ টেবিলে মাঝামাঝি থাকা ওসাসুনা-র বিরুদ্ধে নামবে মেসিরা। যদিও এই মুহুর্তে তাদের হাতে কিছুই নেই। তবে কোনওরকম সম্ভাবনা বজায় রাখতে আজকের ম্যাচে জিতেই মাঠ ছাড়তে চাইবে কিকে সেটিয়েনের দল।