প্রাক্তন ইউরোপিয়ান গোল্ডেন বুট বিজয়ী ডার্কো প্যান্সভ জানিয়েছেন যে ১৯৯২ সালে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যোগদান করা তার কেরিয়ারের সবথেকে বড় ভুল সিদ্ধান্ত ছিল। ১৯৯১ তেই অসাধারণ ফর্মে ছিলেন যুগোশ্লাভিয়ার তারকা। বেলজিয়ামের রেড স্টার বেলগ্রেডের হয়ে অসাধারণ ফর্মে ছিলেন, জিতেছিলেন গোল্ডেন বুট। সেই বছর ব্যালন ডি ওর রাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে পৌঁছেছিলেন। তার আগে ছিলেন জঃ-পিয়ের প্যপিন। 

আরও পড়ুনঃজামশেদপুর এফ.সি-র ঘরোয়া মাঠটিকে পরিণত করা হল কোয়ারেন্টাইন সেন্টারে

সেই সময় নিজের কেরিয়ারের সেরা ফর্মে ছিলেন তিনি। ২৭ বছর বয়সী ফুটবলার এরপরই ঘাঁটি গাড়েন স্যান সিঁরোতে। কিন্তু তারপরই তার কেরিয়ার খেই হারায়। ইন্টারের হয়ে একেবারেই ভালো ফর্মে খেলতে পারেননি তিনি। বাধ্য হয়ে তাকে সরে যেতে হয় জার্মান লিগে। ২ বছরের লোনে তিনি যোগ দেন ভিএফবি লেপজিগ ক্লাবে। এর পর আরও দু-বছর পরে ১৯৯৫ সালে তিনি পাকাপাকি ভাবে যোগ দিয়েছিলেন আর এক জার্মান ক্লাব ফরচুনা ডুসেলডর্ফে। 

আরও পড়ুনঃহন্নে হয়ে খোঁজার পর অবশেষে বিশ্বকাপের মেডেল পেলেন আর্চার

আরও পড়ুনঃলকডাউন ভেঙে পার্টি করায় শাস্তি এভার্টন ফুটবলারের,২ সপ্তাহের বেতন কাটা গেল মোয়েস কিনের

সম্প্রতি একটি সাক্ষাৎকরে তিনি জানিয়েছেন যে ইন্টার মিলানের পরিবেশ তিনি উপভোগ করতে পারেননি। তারা অনেক বেশি ডিফেন্সিভ ফুটবল খেলতো যেটা তিনি মানিয়ে নিতে পারেননি। ইন্টার মিলানে কেউ তাকে ভরসা যোগায়নি এই কথাও জানিয়েছেন তিনি। তিনি জানিয়েছেন এতে পুরো দোষ টাই তার। কারণ তিনি বার্সালোনা, রিয়াল মাদ্রিদ, ম্যান ইউ প্রভৃতি দলের প্রস্তাবে সাড়া না দিয়ে ইন্টার মিলানে গিয়েছিলেন।