আইএসএলে জামশেদপুর এফ.সি ক্লাবের জে আর ডি টাটা স্পোর্টস কমপ্লেক্স স্টেডিয়ামটি পরিণত হতে চলেছে একটি কোয়ারেন্টাইন সেন্টারে। এই সিদ্ধান্তটি নিয়েছেন ক্লাবের মালিক টাটা স্টিল লিমিটেড কোম্পানি। কোয়ারেন্টাইন সেন্টারের যাবতীয় সুযোগ সুবিধা সহ অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত হবে স্টেডিয়ামটি। বিদেশে অনেক ক্লাবের মতোই জামশেদপুরের মালিকদের এই সিদ্ধান্তে খুশি সকলে। 

আরও পড়ুনঃলকডাউন ভেঙে পার্টি করায় শাস্তি এভার্টন ফুটবলারের,২ সপ্তাহের বেতন কাটা গেল মোয়েস কিনের.

ক্লাব এবং স্টেডিয়ামে দুইয়েরই মালিক টাটা স্টিল লিমিটেড। তারা জানিয়েছে তারা রাজ্যসরকারের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। অসহায় বিপদগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তারা। জামশেদপুর একটি শিল্পনগরী। এখানে অনেকরকম মানুষের বাস। তাদের মধ্যে অনেকেই আশেপাশের গ্রাম থেকে শহরে কাজ করতে আসেন। এই মহামারীর পরিস্থিতিতে তাদের মতো অসহায় মানুষদের সাহায্যের জন্যই এই উদ্যোগ, তাও বলতে ভোলেননি তারা। 

আরও পড়ুনঃহন্নে হয়ে খোঁজার পর অবশেষে বিশ্বকাপের মেডেল পেলেন আর্চার

আরও পড়ুনঃভিভ রিচার্ডস ও ধোনিই কপিল দেবের নতুন লুকের অনুপ্রেরণা

স্টেডিয়ামটি শুধুমাত্র ফুটবলের জন্যই ব্যবহৃত হতো এমনটা নয়, ফুটবলের সাথে সাথে নানারকম অ্যাথলেটিক্স, হকি, বাস্কেটবল এবং সাঁতারের ব্যাবস্থাও ছিল স্টেডিয়ামটিতে। এখন সেই স্টেডিয়ামটিই ব্যবহৃত হবে এই সমাজসেবামূলক কাজে। এর মধ্যে ঝাড়খণ্ডে ৬৩ টি করোনা ভাইরাসের দ্বারা সংক্রমিত ব্যাক্তির খোঁজ মিলেছে। এদের মধ্যে ৮ জন সুস্থ হয়ে উঠলেও ৩ জন মারা গেছেন।