অলৌকিক কিছুর অপেক্ষায় ছিল প্যারিস সেন্ট জার্মেইন। পিএসজি হেড কোচ টমাস টুচেলের কথায় সেই সম্ভাবনারই এখন সত্যি হতে চলেছে বলে মনে করা হচ্ছে। ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে তিনি জানালেন কোয়ার্টার ফাইনালে খেলতে পারেন কিলিয়ান এমব‍্যাপে। মঙ্গলবার রাতে টুচেল দাবি করেছেন, ফরাসি বিস্ময় বালক অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন।

আরও পড়ুনঃবিশ্ব মহামারীর জের,স্থগিত বিশ্বকাপ ও এশিয়ান কাপের যোগ্যতা অর্জনের সব ম্যাচ, হতাশ সুনীলরা

আজ রাত একটায় চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের ম্যাচে ইতালিয়ান আটালান্টার মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচে এমব‍্যাপেকে বেঞ্চে রাখার আভাস দিয়েছিলেন টুচেল। কিন্তু ম্যাচের আগের দিন তিনি ইঙ্গিত দিয়ে রাখলেন যে শুরু থেকেই খেলতে পারেন তার প্রিয় শিষ্য। খবরটা খানিকটা আশ্চর্যজনক। কারণ এমব‍্যাপের পুরোপুরি সুস্থ হয়ে উঠতে অন্তত তিন সপ্তাহ লাগার কথা ছিল।গত ২৪ জুলাই কোপা দে ফ্রান্সের ফাইনালে চোটের কবলে পড়েন এমব‍্যাপে। এরপর থেকে উৎকণ্ঠায় ভুগছিল পিএসজি। কারণ টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়ে দলের অন্যতম সেরা খেলোয়াড়কে না পাওয়াটা ঘটনা তাদের কাছে নতুন নয়। গত দুই মরশুমে গুরুত্বপূর্ণ সময়ে তারা একাদশে পায়নি নেইমারকে। এবার অবশ্য ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে তারা পাবেন ফুল ফর্মেই। 

আরও পড়ুনঃআইপিএলে সুযোগ না পাওয়ায় আত্মহত্যা মুম্বইয়ের ক্রিকেটারের, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

আরও পড়ুনঃশুরু আগেই আইপিএলে করোনা ভাইরাসের থাবা, আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

নেইমার থাকলেও কার্ড সমস্যায় এঞ্জেল দি মারিয়া কে পাবেনা পিএসজি। তাই এমব‍্যাপেকে আজকের ম্যাচে নামাতে মরিয়া তারা। তার ওপর আজ ট্রেনিংয়ে চোট পেয়েছেন পিএসজি কোচ টমাস টুচেল। ফলে তিনি দাঁড়িয়ে থেকে নেতৃত্ব দিতে পারবেন কিনা তা নিয়ে আশঙ্কা থেকেই যায়। আর গুরুত্বপূর্ণ মিডফিল্ডার মার্কো ভেরেত্তি-কেও চোটের জন্য পাবেনা পিএসজি। উল্টোদিকে চোটের জন্য আটালান্টা সম্ভবত পাবেনা তাদের ১ নম্বর স্ট্রাইকার ইলিচিচ-কে। তাই একেবারে স্বস্তিতে নেই আটালান্টাও।