দুর্দান্ত ছন্দে ৩৪ তম লা-লিগা জয়ের দিকে এগিয়ে চলেছে রিয়াল মাদ্রিদ। শেষ ম্যাচে করিম বেনজেমার অলরাউন্ড পারফরম্যান্সের ওপর ভর করে দিপর্তিভ অ্যালাভেস-কে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। পেনাল্টি থেকে নিজে গোল করে এবং পরে সতীর্থকে গোল করিয়ে ম্যাচের নায়ক বেনজেমা। সমান সংখ্যক ম্যাচ খেলে বার্সেলোনার থেকে চার পয়েন্টে এগিয়ে ছিলো রিয়াল মাদ্রিদ। বড় কোনও অঘটন না ঘটলে লা-লিগা ফিরছে মাদ্রীদেই। 

আরও পড়ুনঃছবিতে ফিরে দেখা লকডাউন পরবর্তী প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচের গুরুত্বপূর্ণ দিকগুলি

তবে রিয়াল মাদ্রিদের খেতাব জয়ের রাস্তায় যতটা সম্ভব বাঁধা তৈরি করছে বার্সেলোনা। এখনই লিগ জয়ের ব্যাপারে নিশ্চিত হতে পারছেনা সার্জিও র‍্যামোস-রা। তার কারণ ভালোদলীদ-কে হারিয়ে রিয়াল মাদ্রিদের সাথে পয়েন্টের পার্থক্য আপাতত ১ পয়েন্ট রেখেছে বার্সা। মিডফিল্ডার আর্তুরো ভিদালের গোলে ১-০ ফলে নিজেদের শেষ ম্যাচ জিতেছিল কিকে সেটিয়েনের দল। আপাতত রিয়াল মাদ্রিদের সাথে তাদের পয়েন্ট পার্থক্য রয়েছে এক পয়েন্টের। তবে আজ রাতে গ্রানাডাকে হারিয়ে আবার চার পয়েন্টে এগিয়ে যেতে পারে বেনজেমারা। 

আরও পড়ুনঃক্রিকেট খেলছেন স্টার স্প্রিনটার হিমা দাস, কারণ জানালেন নিজেই

আরও পড়ুনঃবাড়িতে বেআইনি কাঠ মজুতে অভিযুক্ত অ্যাথলিট স্বপ্না বর্মন, নোটিস জারি বন দফতরের

গ্রানাদার বিরুদ্ধে আজ মাঠে নামার আগে সতর্ক জিনেদিন জিদানের ছেলেরা। চলতি মরশুমের শুরুর দিকে লা লিগার শীর্ষস্থানে ছিল গ্রানাদা। বার্সেলোনার বিরুদ্ধে প্রথম লেগের খেলাতেও জিতেছিল তারা। যদিও রিয়ালের বিরুদ্ধে বের্ণাবাউ-তে ৪-২ গোলে হেরেছিল তারা। আজ নিজেদের ঘরের মাঠে তারা রিয়াল-কে আটকে দিক এমনটাই আশা করবে বার্সা ভক্তরা।