Asianet News BanglaAsianet News Bangla

Mohun Bagan: নির্বাচন পর্যন্ত সৃঞ্জয়ের দায়িত্বে সত্যজিৎ, নতুন সহ-সভাপতি সৌমিক বোস

মোহনবাগান (Mohun Bagan) সচিবের পদ থেকে ইস্তফা (Resgined) দিয়েছিলেন সৃঞ্জয় বসু (Srinjoy Bose)। ব্যক্তিগত কারণ (Pesonal Reason) দেখিয়ে সরে দাঁড়ান তিনি। তার জায়গায় কাজ চালাবেন সহ-সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায়। একইসঙ্গে  মোহনবাগান (Mohun Bagan) ক্লাবের নতুন সহ-সভাপতি হলেন সৌমিক বোস (Shoumik Bose)।

Satyajit Chatterjee in charge of Srinjay Bose till election of Mohun Bagan spb
Author
Kolkata, First Published Dec 3, 2021, 4:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হঠাৎই সকলকে অবাক করে মঙ্গলবার মোহনবাগান ক্লাবের সচিব পদ থেকে  ইস্তফা দিয়েছিলেন সৃঞ্জয় বসু (Srinjay Bose)। সবুজ-মেরুন প্রশাসনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছিলেন তিনি। ক্লাব সভাপতি স্বপনসাধন বসুর (Swapan Sadhan Bose)কাছে ইস্তফাপত্র পাঠিয়েছিলেন সৃঞ্জয় বসু। সরে দাঁড়িয়েছেন এটিকে মোহনবাগানের (ATK Mohunbagan) অন্যতম ডিরেক্টরের পদ থেকেও। মূলত ব্যক্তিগত কারণেই সরে গেলেন বলে জানিয়েছেন তিনি। ইস্তফা পত্রে লিখেছিলেন, 'মোহনবাগান সচিব হিসেবে সমস্ত দায়িত্ব তিনি পালন করেছেন। ক্লাবের নির্বাচনের সময় বর্তমান পরিচালন সমিতি যা যা প্রতিশ্রুতি দিয়েছিল, তার বেশিরভাগটাই পূরণ হয়েছে। আমি আত্মবিশ্বাসী যে আগামী দিনেও ক্লাব দক্ষতার সঙ্গেই পরিচালিত হবে।' মোহনবাগানের (Mohun Bagan) কর্মসমিতির বৈঠকে সৃঞ্জয় বোসের ইস্তফা পত্র গৃহীত হল। 

Satyajit Chatterjee in charge of Srinjay Bose till election of Mohun Bagan spb

সবুজ-মেরুণের বৈঠকে উপস্থিত ছিলেন দুই মন্ত্রী অরূপ রায় (Arup Ray) এবং মলয় ঘটক (Malay Ghatak)ছাড়াও সৌমিক বোস, দেবাশিস দত্ত (Debashis Dutta), বিধায়ক প্রাক্তন ফুটবলার বিদেশ বসু (Bidesh Basu), সত্যজিৎ চট্টোপাধ্যায় সহ কার্যকরী কমিটির মোটামুটি সকলেই। সৃঞ্জয় বসু যেহেতু ব্যক্তিগত কারণে সরে গিয়েছেন তাই এদিনের সভার তাকে নিয়ে বেশি আলোচনা করার প্রয়োজন  পড়েনি। বরঞ্চ ক্লাবের পরবর্তী রূপরেখা কী হওয়া উচিৎ তা নিয়ে আলোচনা হয়। এদিন বৈঠকে সিদ্ধান্ত গৃহীত হয়েছে, প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের জায়গায় মোহনবাগান  ক্লাবের নতুন সহ-সভাপতি হলেন সৌমিক বোস (Shoumik Bose)। একইসঙ্গে দেবাশিস দত্তর সঙ্গে এটিকে মোহনবাগানে ক্লাবের তরফে অন্যতম ডিরেক্টরও হবেন সৌমিক বোস।

আরও পড়ুনঃSrinjoy Bose resign: হঠাৎই মোহনবাগান সচিবের পদ থেকে ইস্তফা সৃঞ্জয় বসুর

বৈঠকের পর শুক্রবার সাংবাদিক বৈঠকে বসেন সৌমিক বোস এবং সত্যজিৎ চট্টোপাধ্যায় ও দেবাশিস দত্ত।  দেবাশিস দত্ত বলেন,'সৃঞ্জয় বোসের প্রতি আমাদের সকলের ভালবাসা রয়েছে। কিন্তু উনি যখন ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে চেয়েছেন, তখন ওঁর সম্মানে তা রাখা উচিত। তাছাড়া ওঁর ভাই (সৌমিক) অনুরোধ করেছেন, যেহেতু সৃঞ্জয় বোস ব্যক্তিগত কারণ দেখিয়েছেন, তখন এটা নিয়ে বেশি আলোচনা করা ঠিক হবে না। ফলে নির্বাচনের আগে পর্যন্ত সহ-সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায় (Satyajit Chatterjee)সচিবের দায়িত্ব সামলাবেন।' একইসঙ্গে দল প্রথম দুই ম্য়াচ ভালো খেলার পর মুম্বই সিটি এফসির (Mumbai City FC) বিরুদ্ধে যেবাবে ৫ গোল হজম করে লজ্জার হারের সম্মুখীন হেয়ছে তাকে বেশি গুরুত্ব দিতে রাজি নয় বাগান শিবির। দলের ঘুড়ে দাঁড়ানোর বিষয়ে আত্মবিশ্বাসী মোহনাগান কর্তারা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios