রবিবার শুরু হচ্ছে ভারতীয় ফুটবলের মিলিয়ন ডলার লিগ আইএসএল। এবার আবার ভারতীয় ফুটবলের এক নম্বর লিগের তকমা সঙ্গে নিয়ে মাঠে নামতে চলেছে তারা। কিন্তু উদ্বোধনী অনুষ্ঠানে তেমন চমক থাকবে না। প্রতিবারের মত এবারও শুরুতেই বলিউড তারকাদের ডান্স পারফরম্যান্স থাকছে।  বলিউ়ডের তারকা জুটি দিশা পাটানি ও টাইগার শ্রফের পারফরম্যান্সের পর নাচের অনুষ্ঠান করবে ভারতীয় ডান্স ট্রুপ কিংস ইউনাইটেড। সন্ধে ছটায় শুরু হবে এই অনুষ্ঠান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই অনুষ্ঠানের প্রোমোশনাল ভিডিও পোস্ট করেছে আইএসএল। 

আরও পড়ুন - কাতারের বিরুদ্ধে ফিরতি ম্যাচ হোক যুবভারতীতে চাইছেন ভারতীয় কোচ স্টিমাচ

 



অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের হবু সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এবারের আইএসএলে সৌরভকেই মুখ হিসেবে তুল ধরতে চলেছে লিগ কতৃপক্ষ। তাই কোচিতে যাবেন মহারাজ। রাঁচি টেস্টে উপস্থিত থাকার কথা ছিল সৌরভের। কিন্তু আইএসএলের জন্য সেটা হচ্ছে না। কোচি থেকেই সোজা মুম্বাই উড়ে যাবেন সৌরভ। ২৩ তারিখ বোর্ডের এজিএমে তাঁর দায়িত্ব নেওয়ার পালা। 

আরও পড়ুন - টস করতে দুই অধিনায়ক নিয়ে নামল দক্ষিণ আফ্রিকা, রাঁচি টেস্টের শুরুতেই চমক

এবারের আইএসএলের প্রথম ম্যাচে মুখোমুখি দুই চির প্রতিদ্বন্দ্বী এটিকে ও কেরালা ব্লাস্টার্স। আইএসএলে এই দুই দলের লড়াই সব সময়ই অন্য মাত্রা পেয়ে থাকে। একদিকে যেমন ফুটবল আছে, তেমনই একটা সময় পর্যন্ত ছিল দুই দলের দুই কর্ণধার সচিন সৌরভের লড়াই ও উপস্থিতও উপভোগ করতেন ভারতীয় ফুটবলপ্রেমীরা। এবার সৌরভ থাকছেন, কিন্তু সচিন নেই। কারণ কেরালা ব্লাস্টার্সের মালিকানা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। ব্লাস্টার্স হারিয়েই দুবার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে। ঘরের মাঠে কেরলের সমর্থকদের উপস্থিতিও একটা বড় ফ্যাক্টর। 

আরও পড়ুন - শেষ সাদা গন্ডার সুদানের সঙ্গে রোহিতের ছবি ভাইরাল, প্রকাশ পেল অজানা তথ্য