ইউয়েফার শেষ বৈঠকের পর পরিস্কার হবে কোন দেশে আয়োজিত হতে চলেছে ইউরোপা লিগের বাকি পর্ব। তবে শেষ মুহুর্তে যদি বড়সড় কোনও পরিবর্তন না হয় তবে জার্মানির ফ্রাঙ্কফুটে আয়োজিত হতে চলেছে ইউরোপা লিগের বাকি অংশ। আগস্ট মাসে শুরু হওয়ার কথা ইউরোপা লিগের অসমাপ্ত অংশ। পরের সপ্তাহেই ইউয়েফার বৈঠকের পর পরিস্কার হয়ে যাবে কোথায় অনুষ্ঠিত হতে চলেছে ইউরোপা লিগের বাকি ম্যাচগুলো। 

আরও পড়ুনঃজীবন থেকে ৬-৮ মাস ক্রিকেট হারিয়ে গেল,আক্ষেপ উমেশ যাদবের

ইউরোপা লিগের বাকি ম্যাচগুলো একটি বা খুব বেশি হলে দুটি স্টেডিয়ামের মধ্যে আয়োজনের কথা ভাবছে ইউয়েফা। এবং সেই দৌড়ে রয়েছে জার্মানির ফ্রাঙ্কফুট। নির্ধারিত সময় অনুযায়ী হলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালটি অনুষ্ঠিত হত পোল্যান্ডের গাদানস্কে। কিন্তু ইউয়েফা চাইছে বাকি ম্যাচ সহ ফাইনালটি এমন একটি দেশের এমন কোনও একটি শহরে আয়োজন করতে যাতে খেলোয়াড় এবং ম্যাচ অফিসিয়ালদের খুব বেশি যাত্রা না করতে হয়। 

আরও পড়ুনঃআগামী বৃহস্পতিবার থেকে অনুশীলনে নামছে মুম্বই ইন্ডিয়ান্স দল

আরও পড়ুনঃঅস্ট্রেলিয়া সফরে শক্ত চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বিরাট কোহলিদের,মন্তব্য দ্রাবিড়ের

চ্যাম্পিয়ন্স লিগের ক্ষেত্রেও চিত্রটি একরকম। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তুরস্কের ইস্তানবুলে। কিন্তু এখন সেই জায়গা থেকে ম্যাচ সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্ভাবনা দেখা যাচ্ছে পর্তুগালের লিসবন শহর কে কেন্দ্র করে চ্যাম্পিয়ন্স লিগের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ফলে গাদানস্ক এবং ইস্তানবুল দুই শহরই পরবর্তী কিছু প্রতিযোগিতা আয়োজনের জন্য ইউয়েফার কাছে আর্জি জানিয়েছে। ব্যাপারটি নিয়ে ভেবে দেখবে বলে জানিয়েছে ইউয়েফা।