যত সময় যাচ্ছে আরও ধারালো হয়ে উঠছে ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি বছরের জানুয়ারির শেষ দিক থেকে টানা অপরাজিত রয়েছে ওলে গানার সলশায়ারের দল। ফুটবল বন্ধ হয়ে ফেরার পর থেকে আরও তীক্ষ্ণ দেখাচ্ছে তাদের। মঙ্গলবার রাতে ব্রাইটন-কে হারানোর পর সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে জয়ের ধারা অব্যহত রাখলো ম্যান ইউ। এই মুহুর্তে লিগে ৫ নম্বরেই রয়েছে ওলে গানারের দল। 

আরও পড়ুনঃ২০১১ বিশ্বকাপ ফাইনালে গড়াপেটার তদন্ত,অরিবিন্দ ডি সিলভাকে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

ব্রাইটনের বিরুদ্ধে নামা দলে এফ এ কাপে না খেলা গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ফিরিয়েছিলেন ম্যান ইউ ম্যানেজার। লিগের আগের ম্যাচে হ্যাটট্রিক করা মার্শিয়ালের সাথে জুড়ে দিয়েছিলেন র‍্যাশফোর্ড এবং তুরুন তারকা মেসন গ্রিনউড-কে। মাঝ মাঠে ব্রুনো ফার্নান্দেজের সাথে পোগবা এবং নেমাইয়া ম্যাটিচ-কে জুড়ে দিয়েছিলেন ওলে। ফল মিললো হাতেনাতে। গ্রিনউডের গোল এবং ব্রুনোর জোড়া গোল ব্রাইটনকে খড়-কুটোর মতো উড়িয়ে দেয় রেড ডেভিলসরা।

আরও পড়ুনঃএকইদিনে ভাইরাল গঙ্গোপাধ্যায় পরিবার,নেট দুনিয়ার মন জয় করলেন সৌরভ-ডোনা-সানা

আরও পড়ুনঃজর্জিনার রিং ফিঙ্গারে জ্বলজ্বল করছে হীরের আংটি,তাহলে কি আসন্ন রোনাল্ডোর বিয়ে

উইং-ব্যাক ওয়ান বিসাকার পাস থেকে ম্যাচের প্রথম গোল করেন তরুণ ফুটবলার মেসন গ্রিনউড। ২৯ মিনিটে দলের দ্বিতীয় গোল ব্রুনো ফার্নান্দেজের। পোগবার পাস থেকে গোল করেন তিনি। সময়ের সাথে সাথে আরও জোরদার হচ্ছে দুই মিডফিল্ডারের বোঝাপড়া। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে নিজের দ্বিতীয় এবং তৃতীয় গোল করে ব্রাইটনের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন সেই ব্রুনো। ক্লাবে এসে থেকে বড়সরো প্রভাব ফেলেছেন তিনি। চলতি লিগে পাঁচ গোল করে ফেললেন পর্তুগিজ এই মিডফিল্ডার। চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন পর্বের দৌড়ে চেলসির ওপর ভালোভাবেই চাপ বজায় রেখেছে ম্যান ইউ।