মেসন গ্রিনউডের পারফরম্যান্সে তৃপ্ত ওলে গানার সলশায়ার। তার গোলেই ওয়েস্ট হ্যামের সাথে ড্র করে সম্মান বাঁচায় ম্যানচেস্টার ইউনাইটেড। এর আগে ম্যাচের প্রথমার্ধে পোগবার ভুলে পেনাল্টি পায় ওয়েস্ট হ্যাম। ওয়েস্ট হ্যামের ডেকলান রিসের শটে হাত লাগিয়ে ফেলেন ফ্রেঞ্চ ফুটবলার। যার জেরে পেনাল্টি পায় ওয়েস্ট হ্যাম। গোল করতে ভুল করেননি মিচেল আন্তোনিও। প্রথমার্ধে এক গোলে পিছিয়ে ড্রেসিংরুমে ফেরে রেড ডেভিলসরা। 

আরও পড়ুনঃতৃণমূলের চাপ ও ভয়েই দল ছেড়েছেন মেহতাব হোসেন, দাবি বিজেপি নেতৃত্বের

এরপর দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। যার ফলে স্বরূপ দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার ৬ মিনিটের মধ্যে সমতায় ফেরে তারা। গোল করেন তরুণ তারকা মেসন গ্রিনউড। অন্তনী মার্শিয়ালের সাথে ওয়ান-টু খেলে তীব্র শট নেন গ্রিনউড। ডান দিকের পোস্টের একদম নিচের কোণ ঘেষে বল জড়িয়ে যায় জালে। এর পর খেলা চলে সমানে সমানে। কিন্তু কোনও অজ্ঞাত কারণে আর কোনও গোল হয়নি। এই ম্যাচ জিতে গেলে চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন একপ্রকার নিশ্চিত হয়ে যেত। কিন্তু এখন ইপিএল মরশুমের শেষ ম্যাচে লেস্টারের সাথে ম্যাচে ড্র করলে বা জিতলে তবেই চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে ম্যান ইউ। 

আরও পড়ুনঃআইএসএলের নয়া নজির, ইপিএল,লা লিগা,বুন্দেস লিগার সঙ্গে একই আসনে বসল ভারতীয় ফুটবল

আরও পড়ুনঃ'কাঁধে বল লাগলেও সচিনের আউটের সিদ্ধান্ত নির্ভুল ছিল', ২০ বছর পরও সিদ্ধান্তে অনড় আম্পায়ার ড্যারিল হার্পার

রবিবার ভারতীয় সময় সন্ধ্যে ৮.৩০ এ লেস্টারের বিরুদ্ধে নামছে ম্যান ইউ। একসময় লেস্টারের থেকে ১১ পয়েন্টে পিছিয়ে ছিল ইউনাইটেড। সেখান থেকে জায়গায় উঠে আসা অনেক বড় ব্যাপার। লেস্টারের বিরুদ্ধে জিততে না পারলে ম্যান ইউ চাইবে উলভস-রা হারাক চেলসিকে। সেক্ষেত্রে চার নম্বরে থেকে লিগ শেষ করবে রেড ডেভিলসরা।