111

সূত্র থেকে জানা গেছে, আজই এনসিবি-র দফতরে হাজিরার জন্য সমন পাঠানো হয়েছিল ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটার ও অভিনেত্রী রকুল প্রীত সিংকে।

Subscribe to get breaking news alerts

211

সময়মতো এনসিবি-র এলভিন হাউজ দফতরে হাজির হয়েছেন সিমন খাম্বাটার।

311


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি। 

411


হঠাৎ করেই বেপাত্তা রকুল প্রীত সিং। এখনও পর্যন্ত এনসিবি-র দফতরে হাজির হননি রকুল প্রীত সিং।

511


এনসিবি-র পক্ষ থেকে জানানো হয়েছে, গতকালই রকুল প্রীত সিংকে সমন পাঠানো হয়েছে। সবরকম ভাবেই ওনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি, তবে ওনার পক্ষ থেকে কোনও জবাব মেলেনি।

611

সূত্র থেকে আরও জানা গেছে, বলি অভিনেত্রী রকুল প্রীত সিংকে দ্বিতীয়বার সমন পাঠানোর প্রস্তুতি শুরু করে দিয়েছে এনসিবি।

711

মুম্বইতে রকুল প্রীতের দুটো বাড়ি রয়েছে, দুই জায়গাতেই সমন পাঠানো হয়েছে। এর পাশাপশি সমনের সফট কপি হোয়াটসঅ্যাপে এবং ই-মেল মারফত পাঠানো হয়েছে।

811

একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। শুধু তাই নয়, বলিউডের ২৫ জন হাই প্রোফাইল তারকার নামও উঠে এসেছে রিয়ার জেরায়। 

911

বলিউডের পরিচালক-প্রযোজক থেকে শুরু করে বেশ কিছু তাবড় ব্যক্তিত্বদেরও নামও জেরায় উঠে এসেছে। তাদের মধ্যে সকলেই ড্রাগের সঙ্গে যুক্ত। কেউ ড্রাগ সেবন তো কেউ ড্রাগ পাচার সকলেই যুক্ত নিষিদ্ধ মাদকচক্রে। 

1011

সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মলহোত্রা জানিয়েছিলেন, শুধু সারা নন, আরও দুই অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টার নামও নিয়েছেন রিয়া। রিয়ার বয়ানের পরই তাদের সমন পাঠানো হয়েছে।

1111

ইতিমধ্যেই গত তিন দিন ধরে জয়া শাহকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এনসিবি-র পক্ষ থেকে। যার ফোন থেকেই দীপিকা, শ্রদ্ধাদের মাদকযোগের হদিশ পাওয়া গেছে।