19

ধোনিদের অনুশীলন চলাকালীন সম্পূর্ণ নিরাপত্তার কথা বলা হলেও দেখা গিয়েছে অনুশীলনে খোশমেজাজে সকলে বসে একসঙ্গে আড্ডা দিতে। 

Subscribe to get breaking news alerts

29

এছাড় চেন্নাইয়ের সিএসকে ক্যাম্প ছেড়ে বিমান বন্দ যাওয়ার পথে দলের একাধিক সদস্যকে দেখা গিয়েছে মাস্ক ছাড়াই বেরোতে।এই ছবিতেই সুরেশ রায়নার মাস্ক থাকলেও তা পরেননি।

39

রবীন্দ্র জাদেজা দলের সঙ্গে শিবিরে যোগ দেননি। দুবাই যাওয়ার আগের দিন দলের সঙ্গে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু বিমান বন্দরে যাওয়ার আগে তাকেও দেখা গিয়েছে মাস্ক ছাড়া।
 

49

শুধু অন্যান্য প্লেয়াররাই নয়, খোদ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনিকে মাস্ক ছাড়া দেখা গিয়েছে বিমান বন্দর যাওয়ার পথে।
 

59

এই ছবিতে দেখুন বিমান বন্দরে খোশ মেজাজে আড্ডা দিচ্ছে গোটা চেন্নাই সুপার কিংস দল। যেখানে রয়েছেন সুরেশ রায়না, দীপক চাহার সহ দলের একাধিক সদস্য।
 

69

বিমানের ভিতরও সতীর্থের সঙ্গে সঙ্গে বসে রয়েছেন রবীন্দ্র জাদেজা। কিন্তু তখনও তার মুখে নেই মাস্ক। খোশ মেজাজে করেছেন ফটো শুটও।
 

79

এই ছবিতেও সেই একই ঘটনা। মুরলী বিজয় ও কেদার যাবদ একসঙ্গে বসে রয়েছে। মাস্কের বালাই নেই কারও। ছবি তুলতেই ব্যস্ত সকলে।
 

89

এই ছবিতে প্লেনের ভিতর একসঙ্গে জটলা হয়ে আড্ডা দিচ্ছেন পীযুশ চাওলা, কেদার যাদবরা। মাস্ক তো নেই, সঙ্গে চলছে হালকা ফুলকা খাওয়া দাওয়াও।

99

কিন্তু প্রশ্ন উঠতে পারে এখন কেনও এই ছবিগুলি নিয়ে প্রশ্ন উঠছে। কারণ দলের যেই সদস্যরা করোনা আক্রান্ত হয়েছে তারা একসঙ্গেই আরবের উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। পাশাপাশি যেই ভারতীয় পেস বোলার করোনা আক্রান্ত হয়েছে বলে শোনা যাচ্ছে তিনি ছিলেন ধোনিদের অনুশীল শিবিরেও। অনেকেই অভিযোগ করছে অনুশীলন শিবিরেও ঠিকঠাক মানা হয়নি স্বাস্থ্যবিধি।ফলে সংক্রমণ কতদূর গিয়েছে কেউ জোর দিয়ে বলতে পারছে না। ফলে এত বড়ো টুর্নামেন্ট খেলতে যাওয়ার আগে এতটা উদাসীন না হওয়াই ভল চিল। কারণ একটি ঘটনা গোটা প্রতিযোগিতাকে সমস্যায় ফেলে দিয়েছে। পাশাপাশি সকলে দ্রুত সুস্থতাও কামনা করেছেন সকলে। একইসঙ্গে খুব দ্রুত সকলেই মাঠে ফিরুক ও সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিকবাবে হোক আইপিএল, সেই কামনাই করছেন সকলে।