16

সালমান খানের রিয়েলিটি টিভি শো 'বিগ বস'-এর ভক্তরা ১৬ তম সিজনের জন্য অপেক্ষা করছেন। জনপ্রিয় এই শো শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। সম্ভাব্য প্রতিযোগীদের সম্পর্কে অনেক কিছু বলা ও লেখা হচ্ছে যাদের বিবি১৬ তে দেখতে পাবেন।  যদিও সালমান এবং অনুষ্ঠানের নির্মাতারা ইতিমধ্যেই বিগ বস ১৬-এর প্রথম অফিসিয়াল প্রতিযোগী হিসাবে তাজিকিস্তান তারকা আবদু রোজিকের নাম নিশ্চিত করেছেন। যদি এই গুজবগুলি সঠিক হয় তবে দ্বিতীয় প্রতিযোগী হিসেবে ভোজপুরি তারকা সৌন্দর্যা শর্মা প্রবেশ করতে পারেন বিগ বস রুমে।

Subscribe to get breaking news alerts

26

কালারস টিভি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে একটি রহস্যময় ভিডিও, ভিডিও দেখে অনুরাগীদের অনেকেই মনে করছেন অভিনেত্রী সৌন্দর্যা শর্মা ছাড়া অন্য কেউ নয়৷

36

বিগ বসের ১৬ তম সিজন শনিবার, ১ অক্টোবর থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে। শো-এর প্রতিযোগীদের তালিকাও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।  এই তালিকায় রয়েছে সাহসী অভিনেত্রী সৌন্দর্যা শর্মার নামও। তবে আপনি কি জানেন এই অভিনেত্রী‌ কে ?

46

এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘রক্তাঞ্চল সিজন ২’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সৌন্দর্যা শর্মা।  এই সিরিজে, তাকে খুব সাধারণ চেহারায় দেখা গেছে।  কিন্তু বাস্তবে জীবনে তিনি তার হট অ্যান্ড বোল্ড ফিগারের জন্য জনপ্রিয়।
 

56

শুধুমাত্র ইনস্টাগ্রামেই সৌন্দর্য শর্মার ৫ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।  তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে অনুসরণীয় অভিনেত্রীদের একজন এবং হিন্দি ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও জনপ্রিয়।
 

66

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিংয়ের সঙ্গে একটি গানে সৌন্দর্য শর্মাকে দেখা গিয়েছিল।  এই গানটি 'তুমসা কোই পেয়ারা'-এর রিমিক্স গান।  এই গানে পবন সিংয়ের সঙ্গে নাচতে দেখা গেছে সৌন্দর্যাকে।
 

আরও পড়ুন

ভোজপুরি অভিনেত্রী মোনালিসার নতুন বোল্ড লুক ঘাম ঝরাচ্ছে অনুরাগীদের চোখ রাখুন খবরে

দর্শকদের ঘাম ছোটাচ্ছেন পবন সিং ও অক্ষরা সিং, ভোজপুরি রোমান্টিক গানে বুদ নেটদুনিয়া

হল্টার নেকে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, মোনালিসার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

Read more Articles on