Asianet News BanglaAsianet News Bangla

মালাইকার মতো সুন্দর ও আকর্ষণীয় ফিগার মিলবে এই চার উপায়, দেখে নিন নায়িকার Fitness রহস্য

বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও আজও তিনি ৩০-এর যুবতী। মালাইকার এই ফিটনেস নিয়ে সকলের মনেই নানা রকম প্রশ্ন থাকে। তিনি কীভাবে এই বয়সেও নিজের এমন সৌন্দর্য ধরে রেখেছেন, তা জানতে সকলে আগ্রহী। কোন টোটকা মেনে পঞ্চাশের দোরগোড়ায় এমন সুন্দর চেহারা ধরে রেখেছেন তা সকলেই জানতে চান। আজ রইল সেই গোপন তথ্য। মালাইকার মতো সুন্দর চেহারা পেতে চাইলে মেনে চলুন এই চার টোটকা। 

See the Fitness Lesson of Bollywood star Malaika Arora ABSC
Author
Kolkata, First Published Jul 16, 2022, 8:31 AM IST

৫০ ছুঁই ছুঁই মালাইকা আরোগা ফিটনেস নিয়ে সব সময় থাকেন খবরে। ফিটনেস ফ্রিস হিসেবে তিনি খ্যাত। রোজের শরীর চর্চার কোনও ফাঁক নেই তাঁর, সঙ্গে চলে সঠিক ডায়েট। যে কারণে বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও আজও তিনি ৩০-এর যুবতী। মালাইকার এই ফিটনেস নিয়ে সকলের মনেই নানা রকম প্রশ্ন থাকে। তিনি কীভাবে এই বয়সেও নিজের এমন সৌন্দর্য ধরে রেখেছেন, তা জানতে সকলে আগ্রহী। কোন টোটকা মেনে পঞ্চাশের দোরগোড়ায় এমন সুন্দর চেহারা ধরে রেখেছেন তা সকলেই জানতে চান। আজ রইল সেই গোপন তথ্য। মালাইকার মতো সুন্দর চেহারা পেতে চাইলে মেনে চলুন এই চার টোটকা। মালাইকা নিজেই জানিয়েছেন, কীভাবে তিনি এমন সুন্দর ফিগার পেয়েছেন। 
শুধু নামী কোনও ব্যায়াম প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি হলেই হল না। সঠিক ফিগার পেতে চাইলে সঠিক নিয়ম মেনে ব্যায়াম করতে হবে। এক্ষেত্রে সবার আগে নজর দিন জিমের পোশাকের দিকে। জিম করতে সঠিক পোশাক পরুন আগে। তা না হলে এর উপকারীতা পাওয়া কঠিন।  

তেমনই সুন্দর ফিগার ধরে রাখতে মালাইকা সব সময় ভরসা করে থাকেন সুপার ফুডের ওপর। তিনি সব সময় খাদ্যাতালিকায় রাখেন পুষ্টিকর খাবার। অ্যান্টি অক্সিডেন্ট, খনিজ খান তিনি। জল খাবারে খান বাদাম। তেমনই খাদ্যতালিকায় এমন খাবার রাখেন যা ওজন কমাতে সাহায্য করেন। তাই এমন সুন্দর চেহারা পেতে শুধু এক্সারসাইজ করলেই হল না, সঙ্গে প্রয়োজন সঠিক খাদ্যাভ্যাস 

এক্সারসাইজের প্রতি একাগ্রতা মালাইকা আরোরার সুন্দর চেহারার আসল রহস্য। তার মতো এমন ফিগার পেতে রোজ নিয়ম করে এক্সারসাইজ করতে হবে। জিমের প্রতি রাখতে হবে একাগ্রতা। কঠিন পরিশ্রম করলে তবেই এমন ফল পাবেন। অর্থাৎ, মালাইকার মতো সুন্দর ও আকর্ষণীয় ফিগার মিলবে এই সহজ উপায়। মেনে চলুন নায়িকার Fitness Lesson।

এর সঙ্গে নিয়মিত শরীর চর্চা করতে হবে। কোনও কোনও দিন অনেকেরই ব্যায়াম করতে ইচ্ছে হয় না। এক্ষেত্রে আমরা ব্যায়াম করা থেকে বিরত থাকি। এই মানসিকতার বদল করতে হবে। কোনও শারীরিক জটিলতা থাকলে অন্য কথা। কিন্তু, শুধু ইচ্ছে করছে না বলে এক্সারসাইজ করবেন না, এমন করা উচিত নয়। বলিস্টার মালাইকা আরোরার মতো সুন্দর আকর্ষণীয় চেহারা পেতে চাইলে নিয়ম করে ব্যায়াম করতে হবে।      

আরও পড়ুন- হৃদরোগ দূরে থাকবে তেলের গুণে, রান্নায় ব্যবহার করুন এই চার ধরনের তেল, জেনে নিন কী কী

আরও পড়ুন- পেট গরমে প্রায়ই অসুস্থ? এই দাবদাহে পেট ঠান্ডা রাখার ঘরোয়া টোটকা জেনে নিন

আরও পড়ুন- সিনেমা দেখতে বসলেই চাই পপকর্ণ? জানেন কি ক্ষতি করছেন শরীরের

Follow Us:
Download App:
  • android
  • ios