কেরলের কোজিকোডে পেরাম্ব্রা সিলভার কলেজের অন্দরে পাকিস্তানি পতাকা উত্তোলনের অভিযোগে ৩০ জন কলেজ ছাত্রকে আটক করা হয়েছে বলে খবর। কলেজ নির্বাচনে প্রচার অভিযান চালানোর সময়ে কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠনের তরফে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। আটকদের মধ্যে অধিকাংশই মুসলিম স্টুডেন্ট ফ্রন্ট (এমএসএফ) এবং কেরল স্টুডেন্ট ফন্ট (কেএসইউ) দলের ছাত্র নেতা বলে জানা গিয়েছে। পুলিশে ইতিমধ্যেই এই বিষয়ে তদন্ত শুরু করে দিয়েছে বলে খবর। 

সূত্রের খবর, কলেছে ছাত্র ইউনিয়নের তরফে নির্বাচনের প্রস্তুতি চলাকালীন বৃহস্পতিবার পাকিস্তানের পতাকা উত্তোলনের অভিযোগ রয়েছে ওইসব ছাত্রনেতার বিরুদ্ধে। আর এই অভিযোগের ভিত্তিতেই তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ১৪৩, ১৪৭, ১৫৩ এবং ১৪৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। 

স্ত্রীর নাম থাকবে কি এনআরসি তালিকায়, আতঙ্কে আত্মঘাতী স্বামী

আরও পড়ুন- এইচআইভি আক্রান্ত হওয়ার খবরে প্রাণ গেল এক মহিলার, তদন্তে উঠে এল রিপোর্ট ভুয়ো

আজ এনআরসি তালিকা প্রকাশ,অসমে জারি কড়া সতর্কতা, কী আছে রাজ্যবাসীর ভাগ্যে

মুসলিম স্টুডেন্ট ফ্রন্ট-এর তরফে অবশ্য দাবি করা হয়েছে, তারা আদতে তাদের দলীয় পতাকাই উত্তোলন করেছিল। আর তাদের দলীয় পতাকা অনেকটাই পাকিস্তানের জাতীয় পতাকার মতো দেখতে বলে দাবিও করে তারা। কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান একে থারুভাই জানিয়েছেন, মুসলিম স্টুডেন্ট ফ্রন্ট-এর পতাকা উল্টো করে উত্তোলন করার ফলে তা অনেকটা পাকিস্তানের জাতীয় পতাকার মতো দেখতে লাগছিল।তবে এই বিষয়ে ভারতীয় জনতা পার্টির দাবি, সন্ত্রাসবাদীরা ছাত্র সেজে কলেজ ক্যাম্পাসের ভিতরে লুকিয়ে রয়েছে এবং তারা সেরাজ্যের স্থিতিশীলতা ব্যহত করার চেষ্টা করছে।