Asianet News Bangla

মর্মান্তিক! কুয়োয় পড়া কিশোরীর প্রাণ বাঁচাতে জীবন বাজি রাখলেন ৩০ জন, এখনও পর্যন্ত নিহত ৪

মধ্যপ্রদেশে কুয়োয় পড়ে যাওয়া এক কিশোরীর প্রাণ বাঁচাতে গিয়ে প্রাণ গেল ৪ জনের। এখনও পর্যন্ত নিখোঁজ ১৩। উদ্ধারকাজ চালাচ্ছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী।
 

4 people dead after30 people fall into well for rescuing girl in Madhya Pradesh bsm
Author
Kolkata, First Published Jul 16, 2021, 10:02 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কুয়োয় পড়ে যাওয়ার একটি কিশোরীকে উদ্ধার করতে প্রায় ৩০ জন গ্রামবাসী কুঁয়োয় পড়ে যান। তাঁদের মধ্যে প্রাণ হারিয়েছেন চার জন। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মধ্য প্রদেশের বিদিশা জেলায়। জেলা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে গঞ্জ বাসোডায়র বাসিন্দারা এই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলেন। স্থানীয়রা জানিয়েছেন কুয়োটি প্রায় ৫০ ফুট গভীর। জলের স্তর ছিল ২০ ফুট নিচে। জল তুলতে গিয়েই কিশোরিটি পড়ে যায় বলেও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

শুক্রবার  স্থানীয় প্রশাসন জানিয়েছে এখনও পর্যন্ত চার জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ১৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও পর্যন্ত নিখোঁজের সংখ্যা ১৩। স্থানীয় প্রশাসন জানিয়েছেন উদ্ধারকাজে লাগানো হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। একই সঙ্গে কাজ করছে রাজ্যের বিপর্যয় মোকাবিলা বাহিনীও। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। 

ক্যাপ্টেনের ব্যাটন কি এবার ওপেনারের হাতে, ভোটের আগে পঞ্জাব কংগ্রেসে বড় রদবদলের সম্ভাবনা

স্থানীয় প্রশাসন জানিয়েছে, প্রথমে একটি কিশোরী কুপের মধ্যে পড়ে যায়। সেই কিশোরীকে উদ্ধার করতে বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা কুঁয়োর মধ্যে নেমে পড়ে। গ্রামীণ এলাকায় এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ভিড় জমান। সেই সময় তাঁরা কুঁয়ো সংলগ্ন একটি পাঁচিলের ওপর দাঁড়িয়েছিলেন। আচমকাই পাঁচিলটি ভেঙে পড়ে। তারপর অনেকেই কুয়োর মধ্যে তলিয়ে যান। গভীর রাতে ট্রাক্টর নিয়ে এসে উদ্ধার করে পুলিশ। 

লক্ষ্য ২০২৪-র ভোট , বিরোধী ঐক্য জোরদার করতে বাদল অধিবেশনেই দিল্লি যেতে পারেন মমতা

Viral Photo: করোনাকালে মাস্ক ঝুলছে পায়ের পাতায়, মন্ত্রীকে কটাক্ষ বিরোধীদের

মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সঙ্গে তিনি পাঁচ লক্ষ টাকা ক্ষতিপুরণ দেওয়ার কথা ঘোষণা করেন। আহতদের বিনামূল্য চিকিৎসার ব্যবস্থা করা হবে বলেও জানান হয়েছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios