Asianet News BanglaAsianet News Bangla

​Viral News- গাড়ি থামিয়ে কাগজ দেখতে চাওয়াতেই হল অপরাধ, পুলিশের আঙুল কামড়ে জেলে যুবক

দিল্লিতে ভয়ানক কাণ্ড ঘটিয়ে থবরের শিরোনামে বছর ত্রিশের এক যুবক। দিল্লি পুলিশ গাড়ি চেকিং-এর সময় একটি গাড়িকে হাত দেখিয়ে দাঁড় করিয়ে কাগজ দেখতে চায়। শুরুতে চালক নানান কথা বলায় বচসায় জড়িয়ে পড়ে। এরপরই ঘটে এক অবাক করা কাণ্ড। 

a man bites delhi cobs thumb not want to show documents
Author
Kolkata, First Published Nov 19, 2021, 6:30 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাস্তায় মোড়ে গাড়ি থামিয়ে পুলিশের (Delhi Police) চেকিং, এই ঘটনা ঘুব একটা অস্বাভাবিক নয়, কোনও গাড়ি দেখে সন্দেহ হলে, বা কেবল  রুটিন(Routine Check) চেকের জন্য অধিকাংশ সময়ই পুলিশ গাড়ির চালকে বলে থাকেন, গাড়ির সংশ্লিষ্ট কাগজ দেখাতে, যথাযথ কাগজ দিতে পারলে ভালো, নচেত ফাইন কিংবা লাইসেন্স আটক। এমন ঘটনার কবলে পড়ে এবার দিল্লিতে ভয়ানক কাণ্ড ঘটিয়ে থবরের শিরোনামে বছর ত্রিশের এক যুবক। দিল্লি পুলিশ (Delhi Police) গাড়ি চেকিং-এর সময় একটি গাড়িকে হাত দেখিয়ে দাঁড় করিয়ে কাগজ দেখতে চায়। শুরুতে চালক নানান কথা বলায় বচসায় জড়িয়ে পড়ে। এরপরই ঘটে এক অবাক করা কাণ্ড। 

বুধবার দিল্লির (Delhi ) রোহিনর কাছে চেকিং-এর সময় উপস্থিত সাব ইনস্পেক্টর পিযূষ বনসল নামের একটি যুবককে আটক করেন। তার কাছ থেকে গাড়ির নথী (Bike Documents) দেখতে চাওয়া হলে প্রথম তর্ক শুরু করে দেয় পুলিশের (Delhi Police) সঙ্গে, এর কিছুক্ষণের মধ্যেই মেজাজ হারিয়ে পুলিশের গালে বসিয়ে দেন সপাটে একটা চড়। এখানেও বিষয়টি ইতি না হলে পুলিশের আঙুলে রীতিমত কামড় বসিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সেই যুবক। পিতমপুরার এই বাসিন্দাকে ঘটনাস্থল থেকেই আটক (Arrest) করে পুলিশ। বুধবার সন্ধ্যায় ঘটে এই ঘটনা। এদিন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এদিন কোনও ট্রাফিক আইন ভাঙা হচ্ছে কি না দেখার জন্য সাব ইন্সপেক্টরকে (SI) পাঠানো হয়, সেখানেই বাইক দেখে তা দাঁড়াতে বলেন। পাশাপাশি জানানো হয়, কাগজ দেখানোর জন্য। 

  আরও পড়ুন- Murshidabad Youtuber- শ্রুতি নাটক দিয়েই ইউটিউবের 'প্লে বাটন' জয় গ্রামের কিশোরের

আরও পড়ুন-Narendra Modi-ব্যাঙ্কিং সেক্টরকে নয়া দিশা দেখিয়েছে কেন্দ্র, দাবি মোদীর

এরপরই শুরু হয়ে যায় কথা কাটাকাটি। হঠাৎই এই যুবক পুলিশের বুড়ো আঙুল কামড়ে বসেন। তিনি মুহূর্তে সেই হাত নিয়ে পিসিআর ভ্যানের (PCR Van) দিকে দৌরে যান, আর সেই অবস্থাতেই গ্রেফতার করা হয় বনসলকে। পুলিশ তরফ থেকে পিটটিআই-কে জানানো হয়, যে কেস ফাইল করা হয়েছে এই ব্যক্তির নামে। পুলিশের কথা অগ্রাহ্য করা, পুলিশের গায়ে হাত তোলা ও গাড়ির কাগজ সঠিক না থাকার একাধিক চার্জ বর্তমানে এই ব্যক্তির নামে দেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে। 

  a man bites delhi cobs thumb not want to show documents

a man bites delhi cobs thumb not want to show documents

Follow Us:
Download App:
  • android
  • ios