Asianet News BanglaAsianet News Bangla

বিজেপিতে যোগ দেওয়ার বার্তা এসেছে: টুইটারে বিস্ফোরক মনীশ শিশোদিয়া

"আমি বিজেপির থেকে প্রস্তাব পেয়েছি - AAP ভেঙে বিজেপিতে যোগ দিন। তাহলে সমস্ত সিবিআই-ইডি মামলা সরিয়ে নেওয়া হবে।" সোমবার টুইট করে জানালেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া।

AAP leader Manish Sisodia Claims Message From BJP to stop ED CBI raids ANBSS
Author
Kolkata, First Published Aug 22, 2022, 5:26 PM IST

বিজেপির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া। তিনি দাবি করেন, বিজেপির কাছ থেকে তাঁর কাছে একটি প্রস্তাব এসেছে। সেখানে তাঁকে আম আদমি পার্টি ভেঙে বিজেপিতে এলেই তাঁর ওপর থেকে সমস্ত সিবিআই এবং ইডি-র মামলা সরিয়ে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। বিজেপির পক্ষ থেকে অবশ্য তাঁর এই দাবি অস্বীকার করা হয়েছে।

 সোমবার শিশোদিয়া বিজেপির দেওয়া এই প্রস্তাবের বিষয়টি ট্যুইট করে প্রকাশ্যে আনেন। তিনি লিখেছেন, "আমি বিজেপির থেকে প্রস্তাব পেয়েছি- AAP ভেঙে বিজেপিতে যোগ দিন। তাহলে সমস্ত সিবিআই-ইডি মামলা সরিয়ে নেওয়া হবে।"

ক্ষুব্ধ মণীশ শিশোদিয়া কী উত্তর দেন, তাও লিখেছেন ওই টুইটে। তিনি লেখেন,"আমি একজন রাজপুত, মহরানা প্রতাপের বংশধর। আমি আমার মাথা কেটে ফেলব, কিন্তু দুর্নীতিবাজদের সামনে মাথা নত করব না। আমার বিরুদ্ধে করা সব মামলা মিথ্যে, আপনারা যা খুশি করে নিন।"

আপ নেতা তথা রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিংহও সোমবার দাবি করেছেন, বিজেপি চেয়েছিল একনাথ শিন্ডের ভূমিকা পালন করুন শিশোদিয়া। বিধায়ক ভাঙিয়ে অরবিন্দ কেজরীওয়াল সরকারের পতন ঘটানোর চেষ্টা করুন। কিন্তু তিনি শিন্ডে হতে রাজি না হওয়াতেই মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা শুরু করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলি। কেজরীওয়াল সোমবার বলেন, ‘‘শিশোদিয়া মুখ্যমন্ত্রী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিজেপিকে। ওঁকে তো ভারতরত্ন দেওয়া উচিত।’’

মণীশ শিশোদিয়ার বিজেপিতে যোগদানের প্রস্তাব প্রসঙ্গে আম আদমি পার্টি জানিয়েছে, তাঁকে মুখ্যমন্ত্রী পদের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। আপ নেতা সৌরভ ভরদ্বাজ জানান, শিশোদিয়ার স্বপ্ন মুখ্যমন্ত্রী হওয়া নয়, প্রতিটি শিশুকে ভালো শিক্ষা দেওয়া, একথা তিনি আগেই জানিয়েছেন।  

শিশোদিয়ার বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই) হানা দেওয়া প্রসঙ্গে তিনি দাবি করেন, কেন্দ্রীয় সরকার চায় মূল্যবৃদ্ধি বাড়তে থাকুক। কোনও বিরোধী দল সরকারকে প্রশ্ন না করুক। বিজেপি চায় মোদীজির বন্ধুরা স্বস্তিতে থাকুক, বিরোধীরা নীরব থাকুক।

আরও পড়ুন-
সব বাজে কথা: আবগারি কেলেঙ্কারিতে সিবিআই অভিযানের পরদিন সাফ জানিয়ে দিলেন মনীশ শিশোদিয়া
মিডিয়া যেতেই তাণ্ডবস্থল সাফাই! নারকেলডাঙায় বিজেপি কর্মীর গুরুতর আহত স্ত্রীকে দেখতে মেডিকেলে সুকান্ত মজুমদার
৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি! সমস্ত অভিযোগ অস্বীকার করলেন তৃণমূল নেতা পরেশ পাল

Follow Us:
Download App:
  • android
  • ios