Asianet News BanglaAsianet News Bangla

মিডিয়া যেতেই তাণ্ডবস্থল সাফাই! নারকেলডাঙায় বিজেপি কর্মীর গুরুতর আহত স্ত্রীকে দেখতে মেডিকেলে সুকান্ত মজুমদার

বেলেঘাটায় ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি চালানোর অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে। কলকাতা মেডিক্যাল কলেজে আক্রান্তকে দেখতে এলেন পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 
 

Bengal BJP Leader Sukanta Majumdar visits injured pregnant woman of Narkeldanga ANBSS 
Author
Kolkata, First Published Aug 22, 2022, 3:00 PM IST

প্রোমোটিং নিয়ে বিবাদ, নাকি দীর্ঘকাল ধরে বিজেপি করেন বলেই তৃণমূল সমর্থকদের দ্বারা হেনস্থা হতে হল নারকেলডাঙার বিজেপি কর্মীর পরিবারকে? ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি চালানোর অভিযোগ তৃণমূল নেতা পরেশ পাল ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। 

বেলেঘাটার নারকেলডাঙার বাসিন্দা শিবশঙ্কর দাস ও তাঁর ছেলে দীপক দাস। প্রোমোটিং নিয়ে বিবাদের জেরে পরেশ পালের বাড়িতে ডেকে পাঠানোর পর তাঁদের বাড়িতে তৃণমূল বিধায়ক ও শাসকদলের কাউন্সিলর স্বপন সমাদ্দারের ঘনিষ্ঠ প্রায় দেড়শো থেকে দুশো জন যুবক তাণ্ডব চালায় বলে অভিযোগ। বাধা দিতে গেলে শিবশঙ্কর দাসের ছেলে দীপক দাসকে বেধড়ক মারধর করা হয়। প্রাণ বাঁচিয়ে কোনওমতে দৌড়ে পালিয়ে থানায় গিয়ে নালিশ জানাতে যান দীপক। 

অভিযোগ, থানা থেকে অভিযোগ তো নেওয়া হয়েইনি, উলটে তাঁদেরকেই লক আপে ভরে দেওয়া হয়। বাড়িঘর ভাঙচুরের পাশাপাশি দীপকের ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেধড়ক মারধর করা হয়, এমনকি তাঁর পেটেও সজোরে লাথি চালানো হয় বলে অভিযোগ। কোর্ট থেকে জামিন নিয়ে ছাড়া পান শিবশঙ্কর ও দীপক। গুরুতর আহত অবস্থায় আক্রান্ত তরুণীকে ভর্তি করা হয় মেডিকেল কলেজ হাসপাতালে। 

ঘটনায় ৭ জনের গ্রেফতারির খবর পাওয়া গেলেও তাঁর ওপরে সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন তৃণমূল নেতা পরেশ পাল। আক্রান্তদের চেনেন না বলে স্পষ্ট জানিয়েছেন তিনি। তৃণমূল কাউন্সিলর  স্বপন সমাদ্দারের দাবি, শরিকি বিবাদের জেরেই ওই পরিবারে গণ্ডগোল লেগেছে। বিজেপি রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী তনুজা চক্রবর্তী ও অন্য নেতারা আক্রান্ত মহিলাকে হাসপাতালে দেখে এসেছেন। এই ঘটনার প্রতিবাদে বিজেপি মহিলা মোর্চা আন্দোলনের ডাক দিয়েছে। আজ কলকাতা মেডিক্যাল কলেজে আক্রান্ত মহিলাকে দেখতে এলেন পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আক্রান্ত দীপক দাসের কাছ থেকে সমস্ত ঘটনার বিবরণ শোনেন তিনি।  

আক্রান্ত দীপক দাস আজ সাংবাদিকদের জানিয়েছেন যে, আক্রমণকারীরা প্রবল ক্ষমতাশালী। যার জেরে ঘটনাস্থলে মিডিয়া পৌঁছে সমস্তকিছু ফাঁস হয়ে যাবার আগেই তাণ্ডবস্থল সাফ করে ফেলেছে তারা। 

আরও পড়ুন-
শুভেন্দুর এলাকায় তৃণমূলের জয়জয়কার, সমবায় ভোটে খাতাই খুলতে পারল না বিজেপি
৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি! সমস্ত অভিযোগ অস্বীকার করলেন তৃণমূল নেতা পরেশ পাল
‘ঠ্যাং ভেঙে দেবো’, হাবড়ায় হুমকি দিয়ে তরুণীকে মেরে রক্তারক্তি ঘটিয়ে দিলেন তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের স্বামী

Follow Us:
Download App:
  • android
  • ios