Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: 'অপহরণ ও তোলাবাজির ষড়যন্ত্র BJPর', আরিয়ান মাদক মামলায় আরও চাঞ্চল্যকর দাবি NPC নেতার

রবিবার সাংবাদিককে মুখোমুখি হয়ে নবাবা মালিক সরাসরি নিশানা করেন বিজেপিকে। ভারতীয় জনতা পার্টির নেতা মোহিত কম্বোজকে ড্রাগস অন ক্রুজ মামলা ও আরিয়ান খানকে গ্রেফতারের মাস্টারমাইন্ড হিসেবে তুলে ধরেন। 

aryan khan was kidnapped minister Nawab Malik s new claims after bjp s mohit kamoj reaction bsm
Author
Kolkata, First Published Nov 7, 2021, 3:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড স্টার শাহরুখ খান (Shah Rukh Khan) আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Drug Case) যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে। এখন আর আরিয়ান খান মাদক মামলা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (NCB) ও শাহরুখ খানের মধ্যে সীমাবদ্ধ নেই। গোটা বিষয়টি  ধীরে ধীরে রাজনৈতিক মোড় নিচ্ছে। শনিবার বিজেপি নেতা মোহিত কম্বোজ (BJP Leader Mohit Kamboj) মুখ খুলেছিন। একগুচ্ছ তথ্য প্রমাণ বেশ করে তিনি নিশানা করেছিলেন এনসিপি নেতা নবাবা মালিককে। এবার তারই পরিপ্রেক্ষিতে সরব হলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। যদিও আরিয়ান খান মাদক মামলায় প্রথম থেকেই তিনি এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে বিরোধিতা করে এসছেন। 

রবিবার সাংবাদিককে মুখোমুখি হয়ে নবাবা মালিক সরাসরি নিশানা করেন বিজেপিকে। ভারতীয় জনতা পার্টির নেতা মোহিত কম্বোজকে ড্রাগস অন ক্রুজ মামলা ও আরিয়ান খানকে গ্রেফতারের মাস্টারমাইন্ড হিসেবে তুলে ধরেন। এনসিবি নেতার কথায় আরিয়ান খান মাদক মামলা পুরোপুরি সাজানো আর এটি অপহরণ ও মুক্তিপণ আদায়ের চক্রান্ত ছাড়া আর কিছু নয় বলেও মন্তব্য করেন। 

aryan khan was kidnapped minister Nawab Malik s new claims after bjp s mohit kamoj reaction bsm

নবাব মালিকের দাবি আরিয়ান খান ক্রুজ পার্টির জন্য কোনও রকম টিকিট কাটেননি বা কেনেননি। প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালা শাহরুখ পুত্রকে সেখানে নিয়ে গিয়েছিলেন। তাই এটি নিছকই অপরহণ ও মুক্তিপণ আদায়ের বিষয়। আই এই গোটা ঘটনার পরিকল্পনা করেছিলেন বিজেপি নেতা মোহিত কাম্বোজ। শাহরুখ খানের হাত থেকে মুক্তিপণ আদায়ের অংশীদার ছিলেন সমীর ওয়াংখেড়ে। 

Aryan Khan Case: আরিয়ান মাদক মামলায় নয়া টুইস্ট, NCP-র বিরুদ্ধে বোমা ফাটালেন বিজেপি নেতা

Booster Shot: কোভিড মোকাবিলায় দ্রুত বুস্টার ডোজ, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রীকে চিঠি বাংলার চিকিৎসক সংগঠনের

Prosenjit Chatterjee: খাবার সরবাহ অ্যাপের বিরুদ্ধে মুখ খুললেন প্রসেনজিৎ, খোলা চিঠি মোদী-মমতাকে

নবাব মালিকের আরও অভিযোগ, শাহরুখ খানকে প্রথম দিন থেকে হুমকি দেওয়া হয়েছিল। বলি সুপারস্টারের ম্যানেজান পূজা দাদলানিকেও এই মামলায় টেনে আনা হয়েছে। কিন্তু সেই সময় নাবাব মালিক সামনে এগিয়ে এসেছিলেন বলেও জানিয়েছেন। তিনি বলেছেন অপহৃত ছেলেকে ফিরিয়ে আনার জন্য মুক্তিপণ দেওয়া কোনও অপরাধ নয়। নবাব মালিকের আরও দাবি মোহিত কাম্বোজ ও সমীর ওয়াংখেড়ে রীতিমত ঘনিষ্ট। গত ৭ অক্টোবর তাঁরা একটি কবরস্থানে দেখা করেছিলেন। 

এনসিপি নেতার দাবি ঋসভ সচদেব হলেন মোহিত কাম্বোজের শ্যালক। ক্রুজ মামলায় ঋসব সাচদেবের মুক্তিতেই গোটা ঘটনা পরিষ্কার যে আরিয়ান খানকে ইচ্ছেকৃতভাবে ফাঁসানো হয়েছে। পাশাপাশি নবাব মালিক স্পষ্ট করে জানিয়ে দেন সুনীল পাটিলকে চেনন না। তাঁর সঙ্গে কোনও পরিচয় নেই । কিন্তু শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কাম্বোজ দাবি করেছিলেন আরিয়ান খান মামলায় সুনীল কাম্বোজ একজন মাস্টারমাইন্ড। তাঁর সঙ্গে নবাব মালিকের পরিচয় রয়েছে। মালিকের ছেলের সঙ্গেও পরিচয় রয়েছ। একই সঙ্গে সুনীল পাটিতের সঙ্গে পরিচয় রয়েছে প্রাক্তন মন্ত্রী অনিল দেশমুখেরও। শাহরুখ খানের থেকে টাকা তোলার জন্য এই পরিকল্পনা করা হয়েছিল বলেও অভিযোগ করেন কাম্বোজ। 

aryan khan was kidnapped minister Nawab Malik s new claims after bjp s mohit kamoj reaction bsm

Follow Us:
Download App:
  • android
  • ios