Asianet News BanglaAsianet News Bangla

BJP Executive Meeting: বিজেপি কেন ক্ষমতায়, কংগ্রেসকে খোঁচা দিয়ে দলীয় বৈঠকে কারণ জানালেন মোদী

আগামী বছর উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড গোয়া, মণিপুরের বিধানসভা নির্বাচন। চারটি রাজ্যের মুখ্যমন্ত্রী ও বিজেপির সভাপতিরা বৈঠকে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়েছিলেন। 

bjp does not revolve around family pm modi says on party executive meeting bsm
Author
Kolkata, First Published Nov 7, 2021, 9:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিজেপি-র জাতীয় কার্যনির্বাহী (BJP Executive Meeting) বৈঠকেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) সরাসরি নিশানা করেন কংগ্রসকে (Congress)। তিনি রবিবার দলীয় কর্মীদের সামনেই বলেন, 'বিজেপি কেন্দ্রে রয়েছে, তার এরটি কারণ হল দলটি সাধারণ মানুষের সঙ্গে সংযুক্ত। এটি কোনও একটি পরিবারের চার পাশে ঘোরাফেরা করে না।' প্রধানমন্ত্রী এভাবেই জাতীয় কার্যনির্বাহী বৈঠকে এভাবেই নাম না করে কংগ্রেস তথা গান্ধী পরিবারকে নিশানা করেন। এদিন প্রধানমন্ত্রী দলীয় কর্মীদের সাধারণ মানুষের জন্য কাজ করার কথা বলেন। পাশাপাশি সাধারণ মানুষের বিশ্বাস অর্জনের ওপরেও যোগ দেন তিনি। দলের কার্যনির্বাহী বৈঠকের সমাপ্তি অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলীয় নেতা কর্মীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। 

বিজেপির প্রবীণ নেতা ভূপেন্দ্র যাদব বলেন আগামী বছর যে পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে তাতেও গেরুয়া শিবিরও জয়লাভ করবে। পাশাপাশি তিনি প্রধানমন্ত্রীর কথা টেনে এনে বলেন বিজেপি সেবা, সংকল্প আর সম্প্রসারণ-এই তিনটি মূল্যবোধের ওপর দাঁড়িয়ে রয়েছে। আগামী বছর উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড গোয়া, মণিপুরের বিধানসভা নির্বাচন। চারটি রাজ্যের মুখ্যমন্ত্রী ও বিজেপির সভাপতিরা বৈঠকে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়েছিলেন। তাঁরা আসন্ন নির্বাচনী প্রস্তুতির কথাও তুলে ধরেন বলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন ভূপেন্দ্র যাদব। তিনি আরও জানিয়েছেন এদিন বিজেপির পঞ্জাব ইউনিটের সভাপতিও নির্বাচনী প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন। পঞ্জাবে বিজেপি ১১৭টি আসনে লড়াই করবে বলেও জানিয়েছেন দলের প্রধান। 

PM MODI: সড়ক পথে যোগাযোগ বাড়াতে উদ্যোগ, কাল একগুচ্ছ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রী মোদীর

Pakistan: 'সন্ত্রাসবাদের জন্য অর্থ সংগ্রহ' প্রমাণ হয়নি, হাফিজের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের ৬ সদস্যকে মুক্তি

ITBP: চিন সীমান্তে আরও শক্তি বাড়াতে তৎপর ভারত, হিমালয়ে রাস্তা তৈরির দায়িত্বে আইটিবিপি

ভূপেন্দ্র যাদব বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন দলীয় কর্মীদের উজ্জীবিত করেন। দল ও সাধারণ মানুষের মধ্যে সেতু হবে উঠতে হবে দলীয় কর্মীদের-এই মন্ত্রই এদিন দলীয় কর্মীদের দিয়েছেন তিনি। বৈঠক শেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন দলীয় নেতা কর্মীরা। পাশাপাশি বিরোধীদের তীব্র সমালোচনা করা হয়েছে। বিরোধীদের সুবিধেবাদ ও চরম ঘৃণার সামনিকতার জন্য তীব্র নিন্দা করা হয়েছে। পাশাপাশি আসন্ন নির্বাচনে বিজেপি যাতে ভালো ফল করে তার ওপরও দলীয় নেতা কর্মীরা জোর দিয়েছেন। 

দলীয় বৈঠকে বিরোধীদের তীব্র সমালোচনা করে বলা হয়েছে, কোভিড টিকাকর্মসূচিতে কেন্দ্রের বিজোপি সরকার যখন মনপ্রাণ ঢেলে দিয়েছে তখন তা বন্ধ করতে উঠেপড়ে লেগেছিল বিজেপি। মহামারি মোকাবিলায় বিজেপি কর্মীরা রাস্তায় নেমে কাজ করেছিল। অন্যদিকে বিরোধী রাজনৈতিক দলগুলি সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় বিরোধী সমালোচনায় লিপ্ত ছিল। আগামী দিনের কর্মসূচি হিসেবে দলীয় সংগঠন বৃদ্ধির ওপর জোর দেওয়া হয়েছে। পাশাপাশি মোদীর মন কি বাত অনুষ্ঠানের ব্যপক সম্প্রচারের ওপরও জোর দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

bjp does not revolve around family pm modi says on party executive meeting bsm

Follow Us:
Download App:
  • android
  • ios