অল্পের জন্য রক্ষা পেলেন কেন্দ্রীয়মন্ত্রী! বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন তিনি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কেন্দ্রীয়মন্ত্রীর স্ত্রী। কর্নাটকের উত্তরকন্নর জেলায় দুর্ঘটনার মুখে পড়েল আয়ূষমন্ত্রী শ্রীপদ নায়েক। গোয়া থেকে গোকর্ন আসার পথে দুর্ঘটনার হয় তাঁর গাড়িতে। তাঁর চিকিৎসার খোঁজ খবর নেন মোদী থেকে রাজনাথ সিং।

আরও পড়ুন-'মুর্শিদাবাদে গরু পাচার চক্রের পর্দাফাঁস হবে', ঝটিকা সফরে এসে তৃণমূলকে চ্যালেঞ্জ কেন্দ্রীয়মন্ত্রীর

গোয়া থেকে ফেরার পথে বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন আয়ূষমন্ত্রী শ্রীপদ নায়েক। দুর্ঘটনায় তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে বলে সূ্ত্রের খবর। জানাগেছে, সোমবার বিকেলের পর গোয়া থেকে ফেরার পথে কর্নাটকের উত্তরকন্নর জেলায় দুর্ঘটনার কবলে পড়েন কেন্দ্রীয়মন্ত্রী। গোকর্ণ থেকে ইয়েল্লাপুর রাস্তায় মন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে অন্য একটি গাড়ি। সেই সময় মন্ত্রীর গাড়িতে তাঁর স্ত্রীও ছিলেন। গুরুতর জকণ অবস্থায় তাঁদের গোয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 


কেন্দ্রীয়মন্ত্রীর দুর্ঘটনার খবর পেয়ে গোয়ার মুখ্যমন্ত্রীকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেন্দ্রীয়মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। অন্যদিকে, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং গোয়ার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে চিকিৎসার জন্য সবরকম সাহায্যের আশ্বাস দেন। দুর্ঘটনাগ্রস্ত মন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।